WT20: কোন দুই `বুড়ো ঘোড়া`কে নিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে নামছএেন Babar Azam?

WT20: কোন দুই `বুড়ো ঘোড়া`কে নিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে নামছএেন Babar Azam?

নির্বাহী সম্পাদক সোহানুর রহমান সোহানঃ২৪ অক্টোবর ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযান শুরু করবে পাকিস্তান।

নিজস্ব প্রতিবেদন: আগামী ২৪ অক্টোবর ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপ (WT20) অভিযান শুরু করবে পাকিস্তান (Pakistan)। প্রথম ম্যাচেই চিরপ্রতিদ্বন্দ্বী দেশকে হারানোর জন্য দুই প্রাক্তন অধিনায়ক ও ‘বুড়ো ঘোড়া’ সরফরাজ আহমেদ (Sarfaraz Ahmed) ও শোয়েব মালিককে (Shoaib Malik) নিয়ে বাজিমাত করতে চাইছেন বাবর আজম (Babar Azam)। সেই মতো শনিবার পাকিস্তান দলে তিনটি বদল করল পাকিস্তান ক্রিকেট বোর্ড (PCB)।
অধিনায়ক বাবার আজমের সঙ্গে কথা বলে আজম খানকে ছেঁটে দলে সরফরাজ আহমেদকে নেওয়া হল। এ দিকে পায়ের চোটের জন্য বিশ্বকাপের দল থেকে ছিটকে গেলেন শোয়েব মাকসুদ। তাঁর পরিবর্তে এলেন শোয়েব মালিক। তাছাড়া বাদ গেলেন মহম্মদ হাসনিন। তাঁর জায়গায় এলেন হায়দার আলি। এর পাশাপাশি রিজার্ভে থাকা ফখর জামানকেও মূল দলে নেওয়া হয়েছে। রিজার্ভে পাঠানো হল খুরশিদ শাহকে।

শোয়েব মালিক ও সরফরাজের মতো অভিজ্ঞ ক্রিকেটারকে দলের বাইরে রাখার জন্য একাধিক প্রাক্তন ক্রিকেটার পিসিবি-র সমালোচনা করছিলেন। এমনকি পিসিবি চেয়ারম্যান রামিজ রাজাকেও কটাক্ষ করা শুরু হয়েছিল। তাই ক্রিকেট পন্ডিতদের মতে কিছুটা বাধ্য হয়েই দুই প্রাক্তন অধিনায়ককে দলে ফেরান হল।

দলে একাধিক বদলের প্রসঙ্গে পিসিবি জানিয়েছে, “জাতীয় টি-টোয়েন্টি ক্রিকেটারদের পারফরম্যান্স বিচার করে এবং টিম ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলে, শোয়েব মালিক, হায়দার আলি, ফখর জামান ও সরফরাজ আহমেদকে বিশ্বকাপের দলে নেওয়া হল। এই তিন ক্রিকেটার দলের আসার পর ভারসাম্য অনেকটা বাড়বে।”

বিশ্বকাপের মঞ্চে ভারতের বিরুদ্ধে এখনও জিতে উঠতে পারেনি পাকিস্তান। ১৯৯২ সালে যে ধারা শুরু হয়েছিল সেটা ২০১৯ পর্যন্ত বজায় আছে। তবে এ বার চাকা ঘোরাতে মরিয়া চিরপ্রতিদ্বন্দ্বী দেশ। তাই অপেক্ষার আর মাত্র কয়েকদিন। sirsonews24. com তাং-১১-১০-২১ ইং সোমবার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *