গাজীপুরে জেলা আওয়ামী লীগ নেতার গাড়ির চাপায় নিহত ১

গাজীপুরে জেলা আওয়ামী লীগ নেতার গাড়ির চাপায় নিহত ১

নির্বাহী সম্পাদক: আব্দুস সালাম রানা শ্রীপুর (গাজীপুর) থেকে

গাজীপুরের শ্রীপুরে জেলা আওয়ামী লীগ নেতা আক্তারুজ্জামান পলানের গাড়ির চাপায় একজন নিহত হয়েছেন। আজ রবিবার সকাল পৌনে ১০টার দিকে উপজেলার রাজেন্দ্রপুর-কাপাসিয়া সংযোগ সড়কের ধলাদিয়া ডিগ্রি কলেজের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত নারায়ণ চন্দ্র সাহার (৬০) বাড়ি ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলায়। আক্তারুজ্জামান পলান গাজীপুর জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক। বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. কবির হোসেন।

এসআই মো. কবির হোসেন শীর্ষ নিউজকে বলেন, ‘মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরির কাজ চলছে। গাড়িটি জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আক্তারুজ্জামান পলানের বলে জানতে পেরেছি। এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।’

এ নিয়ে জানতে চাইলে আক্তারুজ্জামান পলান বলেন, ‘দুর্ঘটনার সময় আমি গাড়িতে ছিলাম না। কীভাবে দুর্ঘটনা হয়েছে তা আমি এখনো জানতে পারিনি। কী হয়েছে জানতে খোঁজ-খবর নিচ্ছি।’

স্থানীয় ব্যবসায়ী আল আমিন বলেন, ‘আজ সকাল পৌনে ১০টার দিকে লাদিয়া ডিগ্রি কলেজের সামনে রাস্তার পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন নারায়ণ চন্দ্র সাহা। এ সময় আক্তারুজ্জামান পলানের প্রাইভেট কার তাঁকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *