৮ বিভাগে পথসভা করবে নতুনধারা

৮ বিভাগে ‘দুর্নীতিবিরোধী পথসভা’ করবে নতুনধারা
সীমাহীন দুর্নীতির কারণে নিন্ম-মধ্যবিত্ত শ্রেণির সাধারণ মানুষের জীবনে নেমে এসেছে চরম দুঃসময়। আর এই দুঃসময় থেকে উত্তরণে নতুনধারা বাংলাদেশ এনডিবি বিভাগীয় শহরগুলোতে ‘দুর্নীতিবিরোধী পথসভা’ করবে বলে জানিয়েছেন নতুনধারার ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী। এ প্রেস বিজ্ঞপ্তিতে নতুনধারা বাংলাদেশ এনডিবির পক্ষ থেকে আরো জানানো হয়েছে,
চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম বোর্ড চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, প্রেসিডিয়াম মেম্বার আলতাফ হোসেন রায়হান, সাংগঠনিক সম্পাদক-এর নেতৃত্বে ১৭ নভেম্বর ঢাকা বিভাগ, ২২ নভেম্বর রাজশাহী বিভাগ, ১ ডিসেম্বর চট্টগ্রাম বিভাগ, ৮ ডিসেম্বর খুলনা বিভাগ, ১৫ ডিসেম্বর সিলেট বিভাগ, ২২ ডিসেম্বর বরিশাল বিভাগ, ২৮ ডিসেম্বর রংপুর বিভাগ এবং ৫ জানুয়ারি ময়মনসিংহ বিভাগ-এ ধারাবাহিকভাবে এই কর্মসূচি পালন করবে।

উল্লেখ্য, ‘নতুনধারার অঙ্গিকার-দুর্নীতি থাকবে না আর…’ শ্লোগানকে সামনে রেখে ২০১২ সালের ৩০ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাব থেকে আত্মপ্রকাশ করে নতুনধারা বাংলাদেশ এনডিবি। ২০১৭ সালের ৩১ ডিসেম্বর সকল শর্ত পূরণ করে নির্বাচন কমিশনে আবেদন করে নিবন্ধন না পাওয়ায় আবারো ২০২২ সালের ২৬ অক্টোবর ১০৪ উপজেলা, ২৪ জেলা কমিটির ২০০ করে ভোটারের স্বাক্ষরসহ সকল শর্তপূরণ করে আবেদন করেছে ছাত্র-যুব-জনতার রাজনৈতিক মেলবন্ধন নতুনধারা বাংলাদেশ এনডিবি।

বার্তা প্রেরক

( সাবিনা নূর )
সদস্য, গণমাধ্যম উপকমিটি, এনডিবি । ফোন : ০১৭৯৫৫৬৮১৩৭



Momin Mahadi
Chief Editor
www.banglareport24.com

মোমিন মেহেদী
চেয়ারম্যান, নতুনধারা বাংলাদেশ-এনডিবি

৩৩ তোপখানা রোড(নীচতলা, ৭/এ) ঢাকা ১০০০
০১৭১২৭৪০০১৫
মোমিন মেহেদী MOMIN MAHADI

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *