২-০ গোলে জিতেছে রিয়াল

মৌসুমের প্রথম মাদ্রিদ ডার্বিতে দারুণ করল রিয়াল মাদ্রিদ। পুরো ম্যাচে আধিপত্য রেখে পাত্তাই দিল না অ্যাথলেটিকো মাদ্রিদকে। করিম বেনজেমা এবং মার্কো অ্যাসেনসিওর গোলে অ্যাথলেটিকোকে হারাল কার্লো আনচেলত্তির দল।

 

সান্তিয়াগো বার্নাব্যুতে গতকাল রোববার রাতে মৌসুমের প্রথম মাদ্রিদ ডার্বিতে অ্যাথলেটিকোর বিপক্ষে ২-০ গোলে জিতেছে রিয়াল। গোল করা বেনজেমা ও অ্যাসেনসিও দুজনের গোলেই অ্যাসিস্ট করে ভূমিকা রেখেছেন ভিনিসিউস জুনিয়র।

 

একই শহরের দুই দলের লড়াই। স্বাভাবিকভাবেই গ্যালারিতে উত্তেজনা ছিল আকাশ ছোঁয়া। কিন্তু, গ্যালারির উত্তাপ থামাতে পারেনি রিয়ালের গতি। ম্যাচের ১৬ মিনিটেই অ্যাথলেটিকোর ভক্তদের স্তব্ধ করে রিয়াল মাদ্রিদকে এগিয়ে নেন বেনজেমা।

 

প্রতিপক্ষের বাধা এড়িয়ে অ্যাসেনসিওর দিকে বল বাড়ান বেনজেমা। অ্যাসেনসিও আবার খুঁজে নেন ভিনিসিউসকে। এর মধ্যে সামনে এসে ডি বক্সের কাছে এসে ভিনিসিউসের কাছ থেকে বল পেয়ে সাইডভলিতে দলকে এগিয়ে নেন বেনজেমা।

 

পরের গোলটি আসে বিরতির পর। ৫৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন আসেনসিও। ভিনিসিউস ডি-বক্সে ডান দিকে ফাঁকায় থাকা অ্যাসেনসিওকে বল পাঠান। সুযোগ হাতছাড়া না করে স্কোরলাইন ২-০ করেন অ্যাসেনসিও।

 

চলতি লা লিগায় টানা সপ্তম জয়ে পয়েন্ট তালিকায় শীর্ষে অবস্থান আরও পোক্ত করল রিয়াল মাদ্রিদ। ১৭ ম্যাচে ১৩ জয় এবং তিন ড্রয়ে তাদের পয়েন্ট হলো ৪২। দুইয়ে থাকা সেভিয়ার পয়েন্ট ৩৪। ৩৩ পয়েন্ট নিয়ে তিনে আছে রিয়াল বেটিস। ১৬ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে চার নম্বরে অ্যাথলেটিকো মাদ্রিদ। আর, ২৪ পয়েন্ট নিয়ে বার্সেলোনা আছে আট নম্বরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *