২নং কুর্শা ইউনিয়নের উন্নয়নের কারিগর আফজালুল হক সরকার নৌকা মার্কায় পরপর দুইবারের নির্বাচিত চেয়ারম্যান

তারাগঞ্জ উপজেলার ২নং কুর্শা ইউনিয়নের উন্নয়নের কারিগর আফজালুল হক সরকার

মোঃ হালিম শেখ (স্টাফ রিপোর্টার)

তারাগঞ্জ উপজেলার ২নং কুর্শা ইউনিয়নের উন্নয়নের কারিগর আফজালুল হক সরকার নৌকা মার্কায় পরপর দুইবারের নির্বাচিত চেয়ারম্যান।

তারাগঞ্জ উপজেলা জনপ্রিয়তার শীর্ষে আফজালুল হক সরকার রয়েছে বলে এলাকাবাসী সূতে জানাযায়।

তারাগঞ্জ উপজেলার সদর ২নং কুর্শা ইউনিয়নের পরপর দুইবারের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার কারনে,২নং কুর্শার ড্রেন ব্যাবস্থা রাস্তাঘাটের উন্নয়ন দৃশ্যমান।ফলে ২নং কুর্শা ইউনিয়নের মধ্যে অবস্থিত তারাগঞ্জ হাটের ক্রেতা ও বিক্রেতা আশেপাশের উপজেলার মানুষ সুবিধা ভোগ করতেছে।

তারাগঞ্জ উপজেলা পাঁচ টি ইউনিয়ন নিয়ে গঠিত আর পাঁচ টি ইউনিয়নের মধ্যে সালিসি বিচারিক কার্যক্রম পরিচালনায় আফজালুল হক সরকারের দক্ষতার সুনাম রয়েছে অত্র এলাকায়।

২নং কুর্শা ইউনিয়নের ২নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা বাবুল সরকার বলেন আফজালুল হক সরকার চেয়ারম্যান সরকারি অনুদান বিতারণে যাচাই-বাছাই করে হতদরিদ্র পরিবারের মাঝে বিতরণ করায়,২নং কুর্শা ইউনিয়নে হত দরিদ্রতার হার কমেছে।

আফজালুল হক সরকার চেয়ারম্যান সমাজ সংবাদকে জানায় যে তার বাবার সপ্ন ছিলো ২নং কুর্শার ইউনিয়নের জনসাধারণের উন্নয়ন করার তাই তিনি তার বাবার সপ্ন পূরণে কুর্শা ইউনিয়নের সর্ব সাধারণের উন্নয়নে কাজ করে যাচ্ছেন এবং আগামীতে ব্যাপক উন্নয়ন করবেন বলে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *