হোয়াইটওয়াশ এড়ানোর প্রত্যয়ে

হোয়াইটওয়াশ এড়ানোর প্রত্যয়ে আজ মাঠে নামছে বাংলাদেশ

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের ৩য় ও শেষ ম্যাচে আজ পাকিস্তানের মুখোমুখি বাংলাদেশ। প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করা পাকিস্তানের টার্গেট ৩-০’তে সিরিজ শেষের। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ম্যাচ শুরু হবে দুপুর ২টায়। আর, হোমগ্রাউন্ডে হোয়াইট ওয়াশ এড়ানোর চ্যালেঞ্জের সামনে টিম টাইগার্স।

টি-২০ সিরিজের প্রথম দুই ম্যাচ হেরেই সিরিজ হাতছাড়া বাংলাদেশে।

এ পযন্ত টাইগারদের সাথে ১৪ বারের দেখায় ১২ ম্যাচেই জয় পাকিস্তানের। অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডকে হারানো টাইগাররা এবার হোমে নাস্তানাবুদ বাবর আজমদের কাছে। অন্ততপক্ষে শেষ ম্যাচটা জিতে হোয়াইটওয়াশের লজ্জা থেকে রেহাই পেতে চাইবে মাহমুদুল্লাহর দল।

শেষ টি-টোয়েন্টির আগে দুঃসংবাদ ইনজুরিতে দলের দুই মারকুটে পেসার মুস্তাফিজুর রহমান ও শরীফুল ইসলাম। শেষ টি-টোয়েন্টিতে ডাক পেয়েছেন ব্যাটসম্যান পারভেজ হোসাইন ও পেসার কামরুল ইসলাম রাব্বি।

সাইড বেঞ্চে থাকা ইয়াসির আলি, আকবর আলী, নাসুম আহমেদ, শহীদুল ইসলাম ও শামীম হোসাইনের যেকেউ যোগ হতে পারেন টাইগারদের শেষ টি-২০ একাদশে।

সিরিজ নিশ্চিত হওয়ায় শেষ ম্যাচে হাসান আলীকে বিশ্রামে রেখে খেলানো হবে শাহিন শাহ আফ্রিদীকে। এছাড়া, একাদশে থাকতে পারেন শাহনেওয়াজ দাহানি, উসমান কাদির ও ইফতেখার আহমেদও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *