সৈয়দপুরে মাদক ও জঙ্গি বিরোধী ডাক দিয়ে আহলে সুন্নাতের পবিত্র বদর দিবস ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

সৈয়দপুরে মাদক ও জঙ্গি বিরোধী ডাক দিয়ে আহলে সুন্নাতের পবিত্র বদর দিবস ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।

আব্দুস সালাম ষ্টাফ রিপোর্টার:- নীলফামারির সৈয়দপুরে আহলে সুন্নাত ওয়াল জামায়াত নীলফামারী জেলা, সৈয়দপুর উপজেলা ও পৌরশাখার উদ্যোগে পবিত্র বদর দিবস ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ২৮ মার্চ শহরের পৌরসভা রোডস্থ আদিবা কনভেনশন হলে এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব সিদ্দিকুল আলম (সিদ্দিক)। সংবাদ সংগ্রহে সহযোগিতা করেছেন তৌসিফ রেজা।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আহলে সুন্নাত ওয়াল জামায়াত নীলফামারি জেলার সভাপতি আলহাজ্ব গুলজার আহমেদ আশরাফি ।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভিপি মোস্তফা ফিরোজ, সৈয়দপুর উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান আজমল সরকার, আলহাজ্ব জুবায়ের এমাদি, ইঞ্জিনিয়ার রাশেদউজ্জ জামান (রাশেদ),

কাঁচা মাল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক তোফায়েল মোহাম্মদ আজম, আলহাজ্ব তসলিম আশরাফি, জনসমস্যা পত্রিকার সম্পাদক শওকত হায়াত শাহ, ১১ নং ওর্য়াড কাউন্সিলর এরশাদ হোসেন (পাপ্পু) প্রমুখ।

মো: খালিদ আজম আশরাফির সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ৭নং ওর্য়াড কাউন্সিলর শাহিন আক্তার (শাহিন)।পবিত্র বদর দিবসের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে আলোচনা করেন মাওলানা ইমরান হাবিব আশরাফি।সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার রাশেদউজ্জ জামান (রাশেদ)।প্রধান অতিথি আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক আহলে সুন্নাত ওয়াল জামায়াত এর ভূয়সী প্রশংসা করেন।অনুষ্ঠানের আগত অতিথিরা সংগঠনের উত্তর উত্তর উন্নতি কামনা করেন।

উল্লেখ্য, পবিত্র বদর দিবস ও ইফতার মাহফিল আয়োজন কমেটির আহবায়ক মো: খালিদ আজম আশরাফি বলেন, আমরা আনুমানিক ২০১৪ সাল থেকে এই পবিত্র বদর দিবস পালন করছি। বর্তমান সময়ে অনেক লা মাযহাবিরা এই পবিত্র বদরের অপব্যাখা দেন। অনুষ্ঠানে হামদ ও নাত পরিবেশন করেন হায়দার আলী এমাদি। সমাপনী বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপতি আলহাজ্ব গুলজার আহমেদ আশরাফি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *