সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে নতুনধারা

সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে নতুনধারা

 

সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে সহায়তা নিয়ে দাঁড়িয়েছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতৃবৃন্দ। ৩০-৩১ মে ও ১ জুন আনুষ্ঠানিকভাবে সিলেট উপশহর ও কোম্পানীগঞ্জের বিভিন্ন স্থানে নতুনধারার নিজস্ব অর্থায়নে এ সাহায্য প্রদান করেন চেয়ারম্যান মোমিন মেহেদী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা ও সিলেট বিভাগীয় কমিটির যুগ্ম আহবায়ক কামাল উদ্দীন চৌধুরী।

 

কর্মসূচি চলাকালে মোমিন মেহেদী নিত্য প্রয়োজনীয় দ্রব্য-বিদ্যু-তেল-পানিসহ সকল কিছুর দাম স্থিতিশীল রাখার জন্য জনগণকে ‘দ্রব্য বিক্রি আইন’ প্রনোয়ন ও বাস্তবায়নের দাবিতে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে বক্তব্য রাখেন। এসময় তিনি বলেন, কথায় কথায় আমাদের দেশে দ্রব্যমূল্য বৃদ্ধি করা হয়; যা উন্নত বিশে^ তো দূরের কথা পাশর্^বর্তী দেশগুলোতেও হয় না। অতএব, বাংলাদেশের মানুষকে ভালোবেসে, পরবর্তী প্রজন্মের বাসযোগ্য দেশ গড়তে এখনই ঐক্যবদ্ধ হয়ে আওয়াজ তুলতে হবে।

 

মোমিন মেহেদীর নেতৃত্বে নেতৃবৃন্দ বন্যা কবলিত বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং এমন বন্যা যেন আগামীতে সিলেটবাসীকে কষ্ট দিতে পারে, সেজন্য পানি সম্পদ মন্ত্রণালয়সহ সংশ্লিষ্টদের দ্রুত কার্যকর ভূমিকা রাখার আহবান জানান। আগামী ৪ জুন পর্যন্ত সিলেট এনডিবির নেতৃবৃন্দ এই কর্মসূচি অব্যহত রাখবে বলে জানিয়েছেন নতুনধারার ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *