সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে মানববন্ধন

লালমনিরহাটে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল।

এম এ রহিম” লালমনিরহাট প্রতিনিধিঃ

কুমিল্লাসহ সারাদেশে শারদীয় দুর্গোৎসব চলাকালে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে অনশন, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার (২৩ অক্টোবর) ওই উপজেলা কেন্দ্রীয় মন্দির থেকে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ হাতীবান্ধা উপজেলা শাখা এবং উপজেলা পূজা উদযাপন পরিষদের যৌথ আয়োজনে সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত গণঅনশন, গনঅবস্থান ও মানববন্ধনে অংশ নেয় বিক্ষোভকারীরা। এর আগে ওই উপজেলা কেন্দ্রীয় মন্দির থেকে উপজেলা চত্বরসহ শহরে প্রধান প্রধান সড়ক ঘুরে বিক্ষোভ মিছিল করেন। ঘন্টা ব্যাপি এই সমাবেশ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা হাজারো মানুষ এ কর্মসূচিতে অংশ নেয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অশ্বিনী কুমার বসুনিয়া, উপজেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি দিলীপ কুমার সিংহসহ বিভিন্ন হিন্দু সংগঠনের নেতা কর্মীরা।

মানববন্ধনে সর্মথন প্রকাশ করে বক্তব্য রাখেন, হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু, টংভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং আওয়ামী লীগ নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *