সাংবাদিকসহ ৬ জনের মৃত্যুতে সেভ দ্য রোডের শোক

সাংবাদিকসহ ৬ জনের মৃত্যুতে সেভ দ্য রোডের শোক

শরীয়তপুরের জাজিরায় ঢাকা-ভাঙ্গা মহাসড়কে সড়কপথ দুর্ঘটনায় সাংবাদিক মাসুদ রানাসহ ছয়জন নিহত হওয়ার ঘটনায় গভীর শোক ও সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে সেভ দ্য রোড।

আকাশ-সড়ক- রেল ও নৌপথ দুর্ঘটনামুক্ত করার জন্য নিবেদিত দেশের একমাত্র সচেতনতা-গবেষণা ও স্বেচ্ছাসেবি সংগঠন সেভ দ্য রোড-এর চেয়ারম্যান জেড এম কামরুল আনাম, মহাসচিব শান্তা ফারজানা, প্রতিষ্ঠাতা ও সিনিয়র

ভাইস চেয়ারম্যান মোমিন মেহেদী, ভাইস চেয়ারম্যান বিকাশ রায়, লায়ন ইমাম হোসেন, জিয়াউর রহমান জিয়া, বরিশাল শাখা সেভ দ্য রোড-এর সমন্বয়ক মামুনুর রশীদ নোমানী প্রমুখ এক শোক বিবৃতে আরো বলেন, প্রতিদিন নিয়ম না মেনে পথে বাহন চালানোর কারণে একের পর এক দুর্ঘটনা বেড়ে চলছে।

একই সাথে সংশ্লিষ্ট আইন-শৃঙ্খলা বাহিনী ও প্রতিষ্ঠানের প্রতি আহবান জানাচ্ছি- প্রতিটি দূরপাল্লার বাহন, এ্যাম্বুলেন্স চালকের ডোপ টেস্ট প্রতিদিন করার উদ্যোগ গ্রহণ করুন। তা না হলে এমন দুর্ঘটনা আরো বৃদ্ধি হতে পারে।

উল্লেখ্য, মঙ্গলবার (১৭ জানুয়ারি) ভোর ৪টার দিকে জাজিরা উপজেলার নাওডোবা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্য দৈনিক নবচেতনার বরিশাল প্রতিনিধি মাসুদ রানা, বেলব্যান ফিজিওথেরাপীর থেরাপিস্ট রাব্বি ও লিমা নামে একজন নারীসহ ৬ জন রয়েছেন।

পুলিশ জানায়, অ্যাম্বুলেন্সটি বরিশাল থেকে রোগী ও স্বজনদের নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। পথে জাজিরায় পদ্মা সেতু টোলপ্লাজার কাছে গতিনিরোধক পার হতে গিয়ে নিয়ন্ত্রণ হারায়।

এসময় অ্যাম্বুলেন্সটি একটি ট্রাকের পেছনে ঢুকে দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সের ছয় যাত্রী নিহত হন। পদ্মা দক্ষিণ থানার উপ-পরিদর্শক (এসআই) সুরুজ মিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাম্বুলেন্সটি ট্রাকের পেছনে ঢুকে দুমড়ে-মুচড়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *