সব ছবিতেই মেসির স্বপ্ন পূরণের উচ্ছ্বাস

বিশ্বকাপ জয়ের পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রফি নিয়ে নিজের নানা ছবি দিচ্ছেন লিওনেল মেসি। সব ছবিতেই তার স্বপ্ন পূরণের উচ্ছ্বাস ফুটে উঠেছে। এবার একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে বিশ্বকাপ স্বপ্নের সঙ্গে নানা বিষয় নিয়ে লিখেছেন আর্জেন্টাইন অধিনায়ক

বিশ্বকাপ ট্রফি নিয়ে দেশে ফিরে লাখো জনতার আবেগ, ভালোবাসায় সিক্ত হন মেসি, ডি মারিয়া, রদ্রিগো, দে পল, আলভারেজ, মার্তিনেসরা। রাজধানী বুয়েন্স আয়ার্সের কেন্দ্রে ঐতিহাসিক ‌‘ওবেলিসো স্মৃতিস্তম্ভ’ চত্ত্বরে চলে ট্রফির মূল উৎসব। সেখানে যোগ দেওয়ার আগে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনে বিশ্রাম নেওয়ার সময় ভিডিওটি পোস্ট করেন ফুটবলের মহাতারকা।

সেখানে পাঁচ বছর বয়সে স্থানীয় ক্লাব গ্রান্দোলির হয়ে তার খেলা, জাতীয় দলের হয়ে অভিষেক, ২০১৪ বিশ্বকাপ ফাইনালে জার্মানির কাছে হারের পর হতাশার চিত্র যেমন আছে, তেমনি কাতার বিশ্বকাপে শিরোপা জয় পর্যন্ত বিভিন্ন মুহূর্তও রয়েছে। আছে কিংবদন্তি ম্যারাডোনার কথাও।

মেসি লিখেছেন, গ্রান্দোলি থেকে কাতার বিশ্বকাপ পর্যন্ত ৩০ বছর সময়ে ফুটবল তাকে আনন্দ ও দুঃখ দুই-ই দিয়েছে। সবসময়ই তার স্বপ্ন ছিলো বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার।

 

মেসি বলেছেন, এই ট্রফি তাদের জন্য যারা এটি অর্জন করতে পারেননি। এই সাফল্য তাদের জন্য, যারা সবসময় জাতীয় দলের পাশে থেকেছেন। সাফল্য ডিয়েগো ম্যারাডোনার জন্যও। যিনি স্বর্গ থেকে দলকে অনুপ্রেরণা জুগিয়েছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *