সন্তান নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা

ফোনে ঝগড়ার পর সন্তান নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা

পঞ্চগড়ে শিশু সন্তানকে কোলে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন এক গৃহবধূ। এ সময় আহত অবস্থায় শিশুসহ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৯ অক্টোবর) পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনের কমলাপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহত ওই গৃহবধূ দেবীগঞ্জ উপজেলার সোনাহার এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানান, প্রায় ৩ মাস বয়সী মেয়েকে কোলে নিয়ে স্টেশনের পাশে মোবাইল ফোনে কথা বলছিলেন ওই গৃহবধূ। শনিবার (৯ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। এর ঠিক ৩ মিনিটের মাথায় সন্তানকে নিয়ে ট্রেনের সামনে ঝাঁপ দেন ওই নারী

এদিকে শুরুতে গতি কম থাকায় ট্রেনটি থামাতে সক্ষম হন চালক। তবু ধাক্কায় গুরুতর আহত হন ওই গৃহবধূ। কোলে থাকা শিশুটি লাইনের ওপর ছিটকে পড়ে। আহত শিশুসহ গৃহবধূকে প্রথমে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল এবং পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয়দের ধারণা, কোলের শিশুকে নিয়ে তিনি মোবাইল ফোনে কারও সঙ্গে ঝগড়া করছিলেন। তবে কার সঙ্গে ঝগড়া হয়েছে তা জানা যায়নি।

পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের পরিচালক আল আমিন খান ও সহকারী স্টেশন মাস্টার মো. নাজমুল হোসেন জানান, পঞ্চগড় স্টেশন থেকে ট্রেনটি ছাড়ার ৩ মিনিটের মধ্যেই ঘটনাটি ঘটে। পরে চালক দ্রুত ট্রেনটি থামিয়ে ফেলেন। এ সময় ট্রেনের গতি কম ছিল। এরপরও ওই নারী ট্রেনের ইঞ্জিন এসে ধাক্কা খান। পরে স্থানীয় লোকজনকে ডাকলে তারা এসে ওই নারীকে হাসপাতালে নিয়ে যায়।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ হোসেন বলেন, গৃহবধূর মোবাইল ফোনের সূত্র ধরে তার পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। এ সংবাদ পেয়ে তার স্বামীসহ পরিবারের লোকজন পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে আসেন। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহে স্বামীর সঙ্গে ঝগড়ার কারণে তিনি এমনটা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *