সড়ক দূর্ঘটনায় আহত অনিক আবার হাঁটতে পারবে !

সড়ক দূর্ঘটনায় আহত অনিক আবার হাঁটতে পারবে !

শ্রীপুর (গাজীপুর) থেকে আব্দুস সালাম রানা,

রোটারী ক্লাব অব শ্রীপুর পাশে দাঁড়ালো সড়ক দুর্ঘটনায় আহত অনিকের চিকিৎসায় ।গত কিছুদিন আগে গাজীপুরের শ্রীপুরের নিজ মাওনা গ্রামের অনিক স্কুল থেকে বাড়ি ফেরার সময় মাটি ভর্তি ড্রাম ট্রাকের নিচে পড়ে পায়ের উপরের অংশ ভেঙ্গে যায় । এতে তার পড়াশোনা বন্ধ হওয়ার উপক্রম হয় অন্যদিকে তার ভ্যান চালক বাবার জন্য চিকিৎসা করাও কঠিন হয়ে পড়ে ।

গ্রামের অনেক মানুষের সহায়তায় প্রথমবার অপারেশন করতে পারলেও পায়ে ঢোকানো রড খোলার জন্য অপারেশনের টাকা যোগাড় হচ্ছিলো না কোনো মতেই । এ বিষয়টি নিজ মাওনা গ্রামের কয়েকজন তরুণ স্বপন, ফারুকরা মিলে সামাজিক সংগঠন প্রশ্বাসকে জানায় ।

প্রশ্বাসের পক্ষ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিলে রোটারী ক্লাব অব শ্রীপুর এ বিষয়ে অবগত হয়।

সোমবার দুপুরে রোটারী ক্লাবের পক্ষ থেকে শ্রীপুর উপজেলা শাখার প্রেসিডেন্ট ফিরোজ মিয়া ও ডটারে ক্লাব অফ শ্রীপুরের প্রেসিডেন্ট রানা এর নেতৃত্বে অনিকের বাড়িতে ছুটে যান কয়েকজন উদীয়মান রোটারিয়ান ।

অনিকের চিকিৎসার জন্য রোটারী ক্লাব অব শ্রীপুরের পক্ষ থেকে চিকিৎসার জন্য নগদ অর্থ সহায়তা তুলে দেয়া হয় অনিকের হাতে ।

এসময় উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব শ্রীপুরের প্রেসিডেন্ট ফিরোজ মিয়া, পাস্ট প্রেসিডেন্ট মুক্তিযোদ্ধা কলেজের সহকারি অধ্যাপক এমদাদুল হক, গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও রোটারীয়ান জাহিদুল আলম রবিন, শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকীব, কবি ও সাংবাদিক খন্দকার ছাইম এবং সমাজকর্মী ও পরিবেশবিদ রোটারীয়ান সাঈদ চৌধুরী ।

সহায়তা পাওয়ার ফলে অনিক দ্রুতই আবার স্কুলে ফিরতে পারবে বলে আশা করছে সবাই । রোটারী ক্লাব অব শ্রীপুরের প্রেসিডেন্ট ফিরোজ মিয়া বলেন,আমরা চাচ্ছি রোটারীর সেবা একেবারে প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছে পৌছে দিতে ।

আব্দুর সালাম রানা, শ্রীপুর গাজীপুর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *