সড়ক দুর্ঘটনায় জাহাঙ্গীর আলম নামে এক পুলিশ সদস্য নিহত

রংপুরের হারাগাছে সড়ক দুর্ঘটনায় জাহাঙ্গীর আলম নামে এক পুলিশ সদস্য নিহত।

রংপুরের কাউনিয়ায় সড়ক দুর্ঘটনায় জাহাঙ্গীর আলম নামের এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২ মার্চ) দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে সোমবার কাউনিয়া উপজেলার হারাগাছ পৌরসভার বানুপাড়া এলাকায় এতিমখানার সামনে হারাগাছ-রংপুর সড়কে অজ্ঞাত গাড়ির সঙ্গে দুর্ঘটনায় আহত হন তিনি।

সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জাহাঙ্গীর আলম রংপুর সদরের রাধাবল্লভ গ্ৰামের মো. এনায়েত উল্লাহর ছেলে। তিনি লালমনিরহাট পুলিশ লাইন থেকে সম্প্রতি লালমনিরহাট সদর থানায় যোগদান করেছিলেন।

হারাগাছ থানার উপ-পরিদর্শক (এসআই) কমল মোহন্ত জানান, জাহাঙ্গীর আলম লালমনিরহাট পুলিশ লাইন থেকে সম্প্রতি লালমনিরহাট সদর থানায় যোগদান করেন। সোমবার রাতে তিনি মোটরসাইকেল চালিয়ে লালমনিরহাট থেকে রংপুর শহরের নিজ বাড়িতে যাচ্ছিলেন।

রাত ৮টার দিকে হারাগাছ পৌরসভার বানুপাড়া এলাকায় এতিমখানার সামনে হারাগাছ-রংপুর সড়কে পৌঁছালে অজ্ঞাত গাড়ির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে জাহাঙ্গীর গুরুতর আহত হন।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হারাগাছ ৩১ শয্যা হাসপাতালে নিয়ে যায়। কিন্তু অবস্থার অবনতি হলে রাতে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে মারা যান তিনি।

এসআই কমল মোহন্ত আরও বলেন, হারাগাছ-রংপুর সড়কে রাতে ডাম্প ট্রাক, ট্রাক্টরসহ বিভিন্ন যানবাহন চলাচল করে। বেপরোয়া গতিতে চলাচল করা অজ্ঞাত গাড়ি পুলিশ সদস্য জাহাঙ্গীরের মোটরসাইকেলে সামনাসামনি ধাক্কা দেয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালি থানার পরিদর্শক (তদন্ত) হোসেন আলী বলেন, ময়নাতদন্ত শেষে পুলিশ সদস্য জাহাঙ্গীরের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *