শ্রীপুরে বিদেশী অস্ত্রসহ যুবক গ্রেফতার

শ্রীপুরে বিদেশী অস্ত্রসহ যুবক গ্রেফতার

শ্রীপুর (গাজীপুর) থেকে আব্দুস সালাম রানা,

পঞ্চগড়ের আহমাদিয়া সম্প্রদায়ের অনুষ্ঠানকে কেন্দ্র করে র‌্যাবের গাড়িতে অগ্নিসংযোগ ও র‌্যাব কর্মকর্তার ওপর হামলার ঘটনার মূল হোতা আবু তাহেরকে গ্রেফতার করেছে র‌্যাব ১। শুক্রবার (১৭ মার্চ) ভোরে শ্রীপুর উপজেলার ফরিদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ওইদিন রাত ৯টায় গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব কর্মকর্তা নোমান আহমেদ।

গ্রেফতার যুবক আবু তাহের পঞ্চগড়ের সিরাজুল ইসলামের ছেলে। এসময় তার কাছ থেকে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন এবং ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব-১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) নোমান আহমেদ জানান, গোপন সংবাদে র‌্যাব জানতে পারে গাজীপুরের শ্রীপুরে অস্ত্রধারী এক যুবক অবস্থান করেছে। ওই সংবাদে র‌্যব সদস্যরা শুক্রবার সকালে শ্রীপুর উপজেলার ফরিদপুর এলাকায় অভিযান চালায়। এ সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মায়ের দোয়া হোটেলের সামনে থেকে অস্ত্রধারী যুবক আবু তাহেরকে গ্রেফতার করে।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার যুবক স্বীকার করে সে পঞ্চগড়ের আহমাদিয়া সম্প্রদায়ের অনুষ্ঠানে সংঘর্ষের ঘটনায় জড়িত এবং ওই ঘটনার পর থেকে সে গাজীপুরের শ্রীপুর উপজেলার ফরিদপুর গ্রামে আত্মগোপনে চলে আসে। শুক্রবার সকালে তার বিরুদ্ধে অস্ত্র মামলা দিয়ে শ্রীপুর থানায় সোপর্দ করা হয়েছে।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আজিজুর রহমান জানান, অস্ত্রধারী যুবক আবু তাহেরকে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *