শুভ উদ্বোধন করেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র

গতকাল বৃহস্পতিবার জাইকা ও ডিপিপি’র পৃথক অর্থায়নে রংপুর মহানগরীর ১৬নং ওয়ার্ডের শীতল কমিউনিটি সেন্টার থেকে বিয়াম স্কুল এন্ড কলেজ মোড় পর্যন্ত ৩৮০মিটার আরসিসি করণ কাজের ফিতা কেটে শুভ উদ্বোধন করেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।..

রংপুর মহানগরীর ১৬ ও ৩১ নং ওয়ার্ডে ৩ হাজার ৮০মিটার রাস্তা পাকা ও আরসিসিকরণ কাজ শুরু করেছেন রংপুর সিটি কর্পোরেশন

জাইকা ও ডিপিপি’র পৃথক অর্থায়নে রংপুর মহানগরীর ১৬ ও ৩১ নং ওয়ার্ডে প্রায় ৩ হাজার ৮০ মিটার রাস্তা পাকা ও আরসিসি করণ কাজ শুরু করেছেন রংপুর সিটি কর্পোরেশন।

জাইকার অর্থায়নে নগরীর ১৬নং ওয়ার্ডের শীতল কমিউনিটি সেন্টার থেকে বিয়াম স্কুল এন্ড কলেজ মোড় পর্যন্ত ৩৮০ মিটার আরসিসি ঢালাই এবং ডিপিবি’র অর্থায়নে ৩১নং ওয়ার্ডের সিলিমপুর এলাকায় ২৭০০ মিটার কাঁচা রাস্তা পাকা করণসহ সর্বমোট ৩ হাজার ৮০মিটার আরসিসি ও রাস্তা পাকা করণ করা হচ্ছে। গতকাল বৃহস্পতিবার সকালে উভয় কাজের ফিতা কেটে ও ফলক উম্মোচন করে অনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।

উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মোঃ সামসুল হক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ এমদাদ হোসেন, নির্বাহী প্রকৌশলী মোঃ আজম আলী ও ১৬ নং ওয়ার্ড কাউসিলর মোঃ আমিনুল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এদিকে ২৩নং ওয়ার্ড জুম্মাপাড়া ভাট্টাবাড়ী মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং ১৫নং ওয়ার্ডস্থ ফতেপুর ভুরাঘাট জামে মসজিদের দ্বিতীয় তলার ছাদ ঢালাই কাজের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।
এ সময় ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সেকেন্দার আলীসহ স্থানীয় সুধীজন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *