শীতের মাঠে দুস্থ ও শীতার্ত মানুষের পাশে পরাজিত প্রার্থী আনিছুর রহমান আনিছ

শীতের মাঠে দুস্থ ও শীতার্ত মানুষের পাশে পরাজিত প্রার্থী আনিছুর রহমান আনিছ

মিঠাপুকুর উপজেলার দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ কার্যক্রম শুরু করেছেন মিঠাপুকুর উপজেলা জাতীয় পার্টি।শনিবার রংপুর-৫ মিঠাপুকুর আসনের জাতীয় পার্টির মনোনীত পরাজিত লাঙ্গল মার্কার এমপি পদপ্রার্থী ও মিঠাপুকুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ আনিছুর রহমান আনিস এর ব্যাক্তিগত উদ্যেগে উপজেলার বিভিন্ন ইউনিয়নের দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

উক্ত শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের প্রথম দিনে উপজেলার ১ নং খোড়াগাছ ইউনিয়ন ও ৯ নং ময়েনপুর ইউনিয়নের দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে এই শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।
শীতবস্ত্র (কম্বল) বিতরণ কালে রংপুর-৫ মিঠাপুকুর আসনের জাতীয় পার্টির মনোনীত পরাজিত লাঙ্গল মার্কার এমপি পদপ্রার্থী ও মিঠাপুকুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ আনিছুর রহমান আনিস সাংবাদিকদের জানান, এই তীব্র শীতে উপজেলার দুস্থ ও শীতার্ত মানুষের পাশে দাড়াতে আমার এই ক্ষুদ্র প্রয়াস, হয়তো সকল শীতার্ত মানুষকে আমার

ব্যক্তিগতভাবে এই শীতবস্ত্র দেয়া সম্ভব হবে না, আমার সাদ্ধের মধ্যে যা পারি পর্যায়ক্রমে উপজেলার প্রতিটি ইউনিয়নের দুস্থ ও শীতার্ত মানুষের এই শীতবস্ত্র প্রদান করা হবে। আমার পাশাপাশী উপজেলার শীতার্ত মানুষের পাশে দাড়ানোর জন্য উপজেলার বিত্তবানদের প্রতি আহবান জানাচ্ছি।

শীতবস্ত্র বিতরণ কালে উপস্থিত ছিলেন মিঠাপুকুর উপজেলা জাতীয় পার্টি এবং বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *