র‍্যাবের অভিযানে বদলগাছীর মথুরাপুরে কুখ্যাত ২ মাদক কারবারি আটক

র‍্যাবের অভিযানে বদলগাছীর মথুরাপুরে কুখ্যাত ২ মাদক কারবারি আটক

মোঃ সারোয়ার হোসেন অপু,
নওগাঁ জেলা প্রতিনিধি,

 

প্রেস বিজ্ঞতি
নওগাঁ জেলাধীন বদলগাছীর মথুরাপুর ।থেকে ফেন্সিডিল সহ ০২ মাদক ব্যবসায়ী কে গ্রফতার করেছে র‍্যাব-৫। র‍্যাব প্রতিষ্ঠাকাল থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সবধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার অগ্রাণী ভূমিকা পালন করে আসছে। জঙ্গি, সস্ত্রাসী, সংবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্র, ভেজাল পণ্য, ছিনতাইকারী, প্রতারক, হত্যা এবং ধর্ষণ মামলার আসামিসহ সকল অপরাধীর বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায়, গোয়েন্দা তৎপরতার ভিত্তিতে , র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট এর চৌকস অপারেশনাল দল ১০ মার্চ ২০২৪ তারিখ ১৬.০০ ঘটিকায় নওগাঁ জেলার বদলগাছী থানাধীন মথুরাপুর এলাকা হ্তে ৪৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী ১ মোঃ আব্দুল গাফফার (৫২), পিতা মোঃ জহির উদ্দিন সোনার, সাং-মথুরাপুর,থানা -বদলগাছী, এবং ২ মোঃ রাজু আহমেদ (২৫), পিতা-মোঃ শুকুর আলী, সাং-রাইঝুর, থানা-নওগাঁ সদর, জেলা-নওগাঁদ্বয় কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী গাফফার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে রাজু এর মাধ্যম

জয়পুরহাটের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো।এমন সংবার ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‍্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল উক্ত ব্যক্তিদের গতিবিধি পর্যবেক্ষণর শুরু করে। ১০-০৩-২০২৪ ইং তারিখ গোপন সংবাদের ভিত্তিতে উক্ত আসামীদেরকে মাদক ক্রয়-বিক্রয়ের সময় নওগাঁ জেলার বদলগাছী থানাধীন মথুরাপুর এলাকা থেকে রাব-৫, সিপিসি-৩ এর একটি আভিযানিক দল আটক করে পরবর্তীতে সবার উপস্থিতিতে উক্ত আসামিদের তল্লাশি করে তাদের নিকট থেকে নিষিদ্ধ মাদক’ ৪৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। মাদক সেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।

র‍্যাব ৫ এর অধিনায়ক জানান, গ্রেফতারকৃত আসামী কে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *