রংপুর সিটি করপোরেশনে প্যানেল মেয়র নির্বাচিত হলেন যারা

রংপুর সিটি করপোরেশনে প্যানেল মেয়র নির্বাচিত হলেন যারা

নিউজ ডেক্সঃ
রংপুর সিটি করপোরেশনের তৃতীয় মেয়াদে সর্বসম্মতিক্রমে নির্বাচন করা হয়েছে ১, ২ ও ৩ প্যানেল মেয়র। রোববার (১৯ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১টায় শপথ নেওয়ার পর অনুষ্ঠিত প্রথম মাসিক সভায় এ প্যানেল মেয়র নির্বাচন করা হয়।

মাসিক সভায় সর্বসম্মতিক্রমে ৫ম বারের কাউন্সিলর জাপা নেতা মাহাবুবার রহমান মঞ্জুকে ১ম প্যানেল মেয়র, ৩য় বারের নির্বাচিত কাউন্সিলর আওয়ামী লীগ নেতা তৌহিদুল ইসলামকে ২য় প্যানেল মেয়র ও ২য় বারের নির্বাচিত মহিলা কাউন্সিলর জাহেদা আনোয়ারী লাকীকে ৩য় প্যানেল মেয়র নির্বাচন করা হয়।

এ সভায় সভাপতিত্ব করেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

মাসিক সভায় বক্তব্য দেন রংপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমীন মিঞা, সচিব মোছা. উম্মে ফাতেমা, রাজস্ব কর্মকর্তা জয়শ্রী রানী রায়, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. আবু তালেব সরকার, নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহামুদ হাসান মৃধা, কাউন্সিলর মোঃ তৌহিদুল ইসলাম, মো. মাহাবুবার রহমান মঞ্জু, মো. মাহমুদুর রহমান টিটু, মো.

মিজানুর রহমান মিজু, হারাধন চন্দ্র রায়, মো. মোখলেছুর রহমান, মো. ফজলে এলাহী, লিটন পারভেজ, মো. নূরুন্নবী ফুলু, মো. শাহাজাদা, মো. রেজওয়ান আল মেহেদী, মো. শাহাদত হোসেন, মো. জাহাঙ্গীর আলম তোতা, মো. সামছুল হক ও মো. শাহাদৎ হোসেন, মো.

জাকারিয়া আলম, মো. আমিনুর রহমান, মো. আব্দুল গাফফার ও সংরক্ষিত কাউন্সিলর মোছাঃ দিলারা বেগম, মোছা. জাহেদা আনোয়ারী, মোছা. হাসনা বানু।

সভায় ৩৩টি ওয়ার্ডে নির্বাচিত সাধারণ কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর উপস্থিত ছিলেন।

এর আগে সভার শুরুত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহতদের স্মরণে এবং ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

মাসিক সভার আলোচ্য বিষয় অনুযায়ী রংপুর সিটি করপোরেশনের যেসব জনপ্রতিনিধি, কর্মকর্তা, কর্মচারী মৃত্যুবরণ করেছেন তাদের সকলের জন্য শোক প্রস্তাব উপস্থাপন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *