রংপুর সদর উপজেলা কমপ্লেক্স সিটি কর্পোরেশন থেকে সদর উপজেলা এলাকায় স্থানন্তর ও বাস্তবায়ন দাবীতে সমাবেশ অনুষ্ঠিত

রংপুর সদর উপজেলা কমপ্লেক্স সিটি কর্পোরেশন থেকে সদর উপজেলা এলাকায় স্থানন্তর ও বাস্তবায়ন দাবীতে সমাবেশ অনুষ্ঠিত

বার্তা সম্পাদকঃ এম মিরু সরকার

 

রংপুর সদর উপজেলা কমপ্লেক্স সদর উপজেলা এলাকায় স্থানন্তর ও বাস্তবায়ন কমিটির সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। “রংপুর সদর উপজেলাবাসী এক হও-জনদূর্ভোগ লাঘব করো” রংপুর সদর উপজেলা কমপ্লেক্স ভিন্ন জায়গায় স্থাপনের চক্রান্ত প্রতিহত করো।

 

 

এ স্লোগানকে সামনে রেখে রংপুর সিটি কর্পোরেশন এলাকা থেকে রংপুর সদর উপজেলা কমপ্লেক্সসহ সদর উপজেলার সকল অফিস সিটি কর্পোরেশন এলাকা থেকে সদর উপজেলায় স্থানান্তর করা দাবী জানিয়েছেন রংপুর সদর উপজেলা কমপ্লেক্স সদর উপজেলা এলাকায় স্থানন্তর ও বাস্তবায়ন কমিটি।

 

 

গত বৃহস্পতিবার রাতে উপজেলার শ্যামপুর বন্দরে সাবেক চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা মোঃ মকবুল হোসেন চৌধুরীর সভাপতিত্বে এবং রাফিউর রহমান এর সঞ্জালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন রংপুর সদর উপজেলা কমপ্লেক্স সদর উপজেলা এলাকায় স্থানন্তর ও বাস্তবায়ন কমিটির আহবায়ক ডাঃ মোঃ দেলোয়ার হোসেন, সদস্য সচিব এ্যাড. ফিরোজ কবীর চৌধুরী গুঞ্জন, এ্যাড. দিলশাদ হোসেন মুকুল, জাপা নেতা ইঞ্জিনিয়ার মোঃ ফজলার রহমান, আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলম বকসি, চন্দনপাট ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান, লোকমান আলী, শাহাজান পাভেজ ডাবলু, মোস্তাফিজার রহমান বিদ্যুৎ, কৃষকলীগ নেতা বিশ্ব নাথ মূখার্জি, প্রভাসক আলহাজ্ব আব্দুল কালাম, শিক্ষক প্রতিনিধি জাহাঙ্গীর আলম কাজল, জাসদ নেতা আব্দুল হাই, মহিলা নেত্রী আরজিনা খানমসহ অন্যান্য স্থানীয় নেতৃবৃন্দ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *