রংপুর মহানগর জাতীয় পার্টির ৩১নং ওয়ার্ড কমিটির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

রংপুর মহানগর জাতীয় পার্টির ৩১নং ওয়ার্ড কমিটির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বার্তা সম্পাদকঃ এম মিরু সরকার

রংপুর মহানগর জাতীয় পার্টির ৩১নং ওয়ার্ড কমিটির ত্রি-বার্ষিক সম্মেলন গত মঙ্গলবার সন্ধ্যায় ৩১ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়। উক্ত সম্মেলনে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।

 

রংপুর মহানগর জাতীয় পার্টির ৩১নং ওয়ার্ড কমিটির সভাপতি রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র- ০১ ও ৩১ নংওয়ার্ড কাউন্সিলর মোঃ সামসুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তর‌্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রিয় ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র- ০২ ও ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ মাহমুদুর রহমান টিটু, কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগন যুগ্ম-সম্পাদক লোকমান হোসেন, কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগন যুগ্ম-সম্পাদক হাসানুজ্জামান নাজিম, কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগর সাংগঠনিক সম্পাদক মোঃ জাহেদুল ইসলাম।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় সেচ্ছাসেবক পার্টি রংপুর মহানগর আহবায়ক মোঃ ফারুক মন্ডল, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর সভাপতি ইয়াসির আরাফাত আসিফসহ স্থানীয় নেতৃবৃন্দ।

 

সম্মেলন শেষে রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র- ০১ ও ৩১ নংওয়ার্ড কাউন্সিলর মোঃ সামসুল হককে সভাপতি, হারুন অর রশিদকে সাধারণ সম্পাদক এবং আফজাল হোসেন রাজুকে সাংগঠনিক সম্পাদক করেন ১০১ সদস্য বিশিষ্ঠ রংপুর মহানগর জাতীয় পার্টির ৩১নং ওয়ার্ড কমিটির ঘোষনা করা হয়। আগামী এক সম্পাহের মধ্যে অত্র কমিটি পূর্ণাঙ্গ করে রংপুর মহানগর কমিটির নিকট থেকে অনুমোদন গ্রহনের আহবান জানানো হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *