রংপুর নগরীতে নিরাপদ স্ট্রিটফুড মার্কেটের উদ্বোধন

রংপুর নগরীতে নিরাপদ স্ট্রিটফুড মার্কেটের উদ্বোধন

স্টাফ রিপোর্টার

রংপুরে ‘নিরাপদ স্ট্রিটফুড মার্কেট’ এর শুভ উদ্বোধন করা হয়েছে।ব্যাপক উৎসাহ ও উদ্দীপনায় মধ্যদিয়ে রংপুর নগরীর কেরানীপাড়া রোডস্থ বঙ্গবন্ধু ম্যুরালের পাশেই পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র নিরাপদ স্ট্রিটফুড মার্কেটটি স্থাপন করেন।নগরীর বিভিন্ন উদ্যোক্তাদের জন্য এর অন্যতম প্রকল্প গ্রহণ করেন পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র।

জমি দিয়ে সহযোগিতা করেন রংপুর সিটি কর্পোরেশন।
আজ রোববার বিকেলে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে মার্কেটটির অনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানে প্রধান অতিথি পিকেএসএফ এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক -১ মোঃ ফজলুল কাদের।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রংপুর বিভাগীয় কার্যালয়ের পরিবেশ অধিদপ্তর এর পরিচালক সৈয়দ ফরহাদ হোসেন (উপ-সচিব), রংপুর বিসিক জেলা কার্যালয়ের উপ-মহা ব্যবস্থাপক মোঃ এহেসানুল হক, পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র নির্বাহী সদস্য নাহিদ আক্তার, নির্বাহী পরিচালক মোঃ সালেহ বিন সামস ও পরিচালক ড. মুহম্মদ রিসালাত সিদ্দীক।

এ সময় উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মোঃ মাহাবুবার রহমান মঞ্জু, সাবেক প্যানেল মেয়র ও ১৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ মাহামুদুর রহমান টিটু,

কাউন্সিলর হারাধন রায় হারা, হারুন অর রশিদ, ফেরদৌসী বেগম, মিজানুর রহমান মিজু, লিটন পারভেজ, গোলাম মীর্জাসহ অন্যান্য কাউন্সিলর ও পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রকল্পের কার্যক্রম,পরিবেশ বিষয়ক সচেতনতা, খাদ্য নিরাপত্তা, প্রক্রিয়াজাত করণ, ব্যবস্থাপনা, ক্ষুদ্র উদ্যোক্তাদের দক্ষতাবৃদ্ধি,স্বাস্থ্যঝুঁকি ও অগ্নি নিরাপত্তা বিষয়ক প্রশিক্ষণসহ বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *