রংপুর জেলা জাপার আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল মাসুদ আর নেই

রংপুর জেলা জাপার আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল মাসুদ আর নেই

নিজস্ব প্রতিবেদকঃ
রংপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরী নান্টু মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। রোববার (১৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

এদিকে রংপুর জেলা জাতীয় পার্টির সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক জানান, সোমবার (২০ ফেব্রুয়ারি) বাদ যোহর কেরামতিয়া জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হবে। এ সময় তাকে জেলা প্রশাসন থেকে রাষ্ট্রীয় গার্ড অফ অনার প্রদান করা হবে।

জানাজা শেষে নগরীর মুন্সীপাড়ায় মুক্তিযোদ্ধা কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

তার মৃত্যুতে রংপুরের রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। জাতীয় পার্টি, আওয়ামী লীগ, বিএনপি, জাসদ, বাসদ, কমিউনিস্ট পার্টি, জাকের পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দল ও প্রতিষ্ঠান শোক জানিয়েছে।

শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের উপনেতা গোলাম মোহাম্মদ কাদের, মহাসচিব মজিবুল হক চুন্নু, বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা, রংপুর সিটি করপোরেশনের (রসিক) মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, রংপুর-৩ আসনের সংসদ সদস্য রাহগীর আল মাহি সাদ এরশাদ,

মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোছাদ্দেক হোসেন বাবলু, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সদরুল আলম দুলু, রংপুর পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান কাজী জুননুন, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, মহানগরের সাধারণ সম্পাদক এস এম ইয়াসির,

রসিকের প্যানেল মেয়র মাহাবুবার রহমান মঞ্জু, তৌহিদুল ইসলাম ও জাহেদা আনোয়ারী, বাংলার চোখের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *