রংপুর ক্ষত্রিয় সমিতির প্রতিষ্ঠাতা রায় সাহেব পঞ্চানন বর্মা সড়কের নাম ফলক উম্মোচন

রংপুর ক্ষত্রিয় সমিতির প্রতিষ্ঠাতা রায় সাহেব পঞ্চানন বর্মা সড়কের নাম ফলক উম্মোচন

 

স্টাফ রিপোর্টার \ বার্তা সম্পাদকঃএম মিরু সরকার

 

 

 

রংপুর ক্ষত্রিয় সমিতির প্রতিষ্ঠাতা রায় সাহেব পঞ্চানন বর্মা সড়কের নাম ফলক উম্মোচন করা হয়। গতকাল শুক্রবার সকালে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রংপুর ক্ষত্রিয় সমিতির প্রতিষ্ঠাতা রায় সাহেব পঞ্চানন বর্মা সড়কের নাম ফলক উম্মোচন করেন।

 

 

 

এ উপলক্ষে রংপুর ক্ষত্রিয় সমিতি অঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রংপুর ক্ষত্রিয় সমিতির সভাপতি আনন্দ চন্দ্র বর্ম্মনের সভাপতিত্বে এবং অত্র সংগঠনের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর হারাধন রায়ের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক অতিরিক্ত সচিব ও সাবেক অতিরিক্ত রংপুর বিভাগীয় কমিশনার নারায়ন চন্দ্র বর্ম্মন, বাংলাদেশ পূজাঁ উদযাপন পরিষদ রংপুর মহানগর শাখার সাধারণ সম্পাদক এ্যাড. প্রশান্ত রায়, এ্যাড. জিতেন রায়, এ্যাড. ধীরেন চন্দ্র বর্ম্মন, ঠাকুরগাও ক্ষত্রিয় সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা নির্মল চন্দ্র বর্ম্মন, মুক্তিযোদ্ধা জীবধণ বর্ম্মন

 

 

অধ্যাপক বিমল চন্দ্র রায়, দিনাজপুর ক্ষত্রিয় সমিতির সাধারণ সম্পাদক মৃতুনজয় রায়, অধ্যক্ষ মনোরঞ্জন চন্দ্র রায় ও বিটিসিএল এর সাবেক পরিচালক মুকুল চন্দ্র বর্ম্মনসহ ক্ষত্রিয় সমিতির রংপুর বিভাগের বিভিন্ন জেলার সভাপতি, সাধারণ সম্পাদক ও অন্যান্য সদস্যবৃন্দ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *