রংপুরে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পুলিশি বাধাঁ উপেক্ষা করে রংপুরে বিএনপি‘র ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে নেতাকর্মীরা। বুধবার বিকেলে মহানগর বিএনপি এবং দুপুরে জেলা বিএনপি ও এর সকল অঙ্গ, সহযোগী সংগঠন সমূহ নগরীর গ্র্যান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয়ে এ লক্ষ্যে আলোচনা সভায় অংশ নেয়। এর আগে পুলিশের বাধাঁ অতিক্রম করে তারা নগরীতে মিছিল বের করে। পরে মহানগর বিএনপি’র প্রয়াত সভাপতি মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেনের ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্বরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দুপুরে জেলা বিএনপি‘র সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক রইচ আহমেদ, সহ-সভাপতি মিজানুর রহমান রন্টু, যুগ্ন সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাহান, আনিছুর রহমান আনিছ, যুবদল কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ও জেলা যুবদল সভাপতি নাজমুল আলম নাজু প্রমুখ।

বিকেলে মহানগর বিএনপি‘র সিনিয়র সহ সভাপতি সামসুজ্জামান সামুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক সইদুল ইসলাম মিজু,সহ সভাপতি সুলতান আলম বুলবুল, রুহুল অমিন বাবলু, যুগ্ম সাধারন সম্পাদক অনিছুর রহমান লাকু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম প্রমূখ।

বক্তারা বলেন, দেশে আজ গণতন্ত্র, নেই বাক স্বাধীনতা নেই। গুম খুনের রাজত্ব কায়েম করা হয়েছে। মামলা হামলা করে বিরোধী মতের নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে। এই অবৈধ সরকারের বিরুদ্ধে আন্দোলনে নামতে হবে। প্রশাসন লীগের মাধ্যমে আন্দোলন বন্ধ করা যাবে না।আমাদের ধর্য্যের বাধঁ ভেঙ্গে গেছে আমরা আর আওয়ামী লীগ সরকারের জুলুম নির্যাতন সহ্য করব না। এখন সময় রুখে দারাবার। আমরা এবার রাজপথ দখলে নিব।প্রতিরোধের প্রাচীর গড়ে তুলে এই জুলম বাজ সরকারের কারাগার থেকে গণতন্ত্র আর নেত্রী খালেদা জিয়াকে মুক্ত করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *