রংপুরে জাতীয় পার্টিতে স্বস্তি

রংপুরে জাতীয় পার্টিতে স্বস্তি
অবশেষে রংপুরে জাতীয় পার্টিতে স্বস্তি ফিরে এসেছে। আগামী ২৭ শে ডিসেম্বর রংপুর সিটি কর্পোরেশনের নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী সাবেক মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তার লাঙ্গল প্রতিক নিয়ে যে ধোয়াসাই সৃষ্টি হয়েছিল। জাতীয় পার্টির প্রধান পৃষ্টপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি’ দেশে ফেরার পর সেই ধোয়াসাই কেটে গেছে।
জাতীয় পার্টির প্রধান পৃষ্টপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি’ দেশে ফেরার পর আনুষ্ঠানিকভাবে রংপুর সিটি কর্পোরেশনের নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী সাবেক মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তার লাঙ্গল প্রতিকে ভোট করবেন বলে যে ঘোষনা দিয়েছেন, এতেই জাতীয় পার্টির নেতা-কর্মী, সমর্থক ও ভোটারদের মাঝে স্বস্তি ফিরে এসেছে।
রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন প্রসঙ্গে রওশন এরশাদ বলেন, মনে রাখবেন রংপুর জাতীয় পার্টি প্রাণ। এটা প্রয়াত রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের বাড়ি। তাই আসনটি যেকোনো মূল্যে ধরে রাখতে হবে এবং জাতীয় পার্টির প্রতীক ‘লাঙ্গল’ নিয়ে নির্বাচনে জয়ী হবে এমন যোগ্য প্রার্থীকে মনোনয়ন দেবো, ইনশাআল্লাহ। এজন্য সব নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
পরে নেতা-কর্মী ও সাংবাদিকবৃন্দের উদ্দ্যেশে রওশন এরশাদ বলেন, আপনাদের জন্য একটি ঘোষণা দিতে চাই- আর তা হলো রংপুরে আমাদের প্রিয় নেতা সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের স্নেহধন্য পুত্রতুল্য এবং তাঁর পছন্দের যোগ্য ও দক্ষ প্রার্থীকেই আসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা করছি, তিনি হলেন সাবেক মেয়র ও দলের প্রেসিডিয়াম সদস্য, জনমানুষের প্রিয় নেতা মোস্তাফিজার রহমান মোস্তফা। তার নির্বাচন ও বিজয়ের মধ্যদিয়ে জাতীয় পার্টি ঐক্যবদ্ধ ও শক্তিশালী দল হিসেবে নতুন করে প্রতিষ্ঠা পাবে, ইনশাল্লাহ।
জাতীয় পার্টির লাঙ্গল মার্কার মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা জানান, আমি দলের প্রতি আস্থাশীল। দল আমাকে মুল্যায়ন করেছে। একটি সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন পরিচালনার জন্য সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।
লাঙ্গল মার্কার নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর শাখার সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির জানান, জাতীয় পার্টির প্রতীক ‘লাঙ্গল’ নিয়ে যে ধোয়াসা দেখা দিয়ে ছিল। নেতা-কর্মীদের মাঝে যে বিভ্রান্তি ও হতাশা দেখা দিয়ে ছিল। রওশন এরশাদের ঘোষনার মধ্যে দিয়ে সেটি কেটে গেছে। নেতা-কর্মীরা আজ উজ্জীবিত।
উল্লেখ্য, জাতীয় পার্টির বহিষ্কৃত সাবেক পৌর মেয়র আব্দুর রউফ মানিক জাতীয় পার্টির লাঙ্গল প্রতিক নিয়ে নির্বাচন করছে, রওশন এরশাদ তাকে মনোনয়ন দিচ্ছে। এমন কথা বার্তায় জাতীয় পার্টির নেতা-কর্মী ও সমর্থকদের মাঝে ধোয়াসা সৃষ্টি হয়ে ছিল। অবশেষে দেশে ফিরে মোস্তাফিজার রহমান মোস্তফা জাতীয় পার্টির লাঙ্গল প্রতিকে ভোট করবেন, এমন ঘোষনায় রংপুরে জাতীয় পার্টিতে স্বস্তি ফিরে এসে।
এম. মিরু সরকার
মোবাঃ- ০১৭১৭৩১৬২৫১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *