রংপুরে কলেজ ছাত্র অপহরণ করার অভিযোগে মহানগর ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ৩

রংপুরে কলেজ ছাত্র অপহরণ করার অভিযোগে মহানগর ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ৩

রংপুর নগরীতে অনার্স পড়ুয়া এক শিক্ষার্থীকেঅপহরণ করে চাঁদা দাবি করা হয়। এসময় ৯৯৯ ফোন করলে পুলিশ এসে ওই ছাত্রকে উদ্ধার করে । পরে ছাত্রলীগ নেতাসহ তিনজনকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন পরশুরাম থানার পুলিশ।

শুক্রবার সকালে নগরীর কুকরুল এলাকা থেকে তাদের গ্রেফতার করাহয় ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, গাইবান্ধার

সুন্দরগঞ্জ এলাকার নির্মল চন্দ্র রায়ের ছেলে জনি কুমার রায় (২৫) রংপুর নগরীর কামালকাছনা এলাকায় থেকে রংপুর সরকারি কলেজে অনার্সে লেখাপড়া করেন । তার

চলাচল কিছুটা তৃতীয় রিঙ্গের মত হওয়ায় বৃহস্পতিবার রাতে তাকে তুলে নিয়ে তার কাছে টাকা দাবি করা হয়।এক পর্যায়ে বিষয়টি ৯৯৯ ফোন করে জানানো হলে পুলিশ এসে জনিকে উদ্ধার করেন । অপহরণ ও টাকা চাঁদা চাওয়ার অভিযোগে শুক্রবার সকালে কুরুরুল

এলাকা থেকে রংপুর  মহানগর ছাত্রলীগের নতুন কমিটির সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান প্রিতম , রেজাউল করিম বিটু ও জাহেদুল আলমকে গ্রেফতার করা হয় ।

এদিকে রংপুর মহানগর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণার দুই মাসের মধ্যে সাংগঠনিক সম্পাদকের এমন কর্মকাণ্ডে বিতর্ক সৃষ্টি হয়েছে।

রংপুর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিপন বাবু বলেন,ঘটনাটি আমরা শুনেছি।আমাদের মহানগর ছাত্রলীগের সাংগঠনিক প্রিতম নামে একজন গ্রেফতার হয়েছে। বিষয়টি আমরা তদন্ত করে সত্যতা পেলে  অবশ্যই দলীয় ব্যবস্থা নিব।

মহানগর ছাত্রলীগের সভাপতি শাহজানুর ইসলাম সৌরভ বলেন, ঘটনা সঠিক হলে গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের পরশুরাম থানার ওসি হোসেন আলী বিষয়টি নিশ্চিত করে  জানান, এবিষয়ে ভিকটিম বাদি হয়ে মামলা করেছে।। গ্রেফতারকৃত আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *