রংপুরের সার্বিক উন্নয়নে সকলকে পাশে থাকার আহবান মোস্তফার

রংপুরের সার্বিক উন্নয়নে সকলকে পাশে থাকার আহবান মোস্তফার

রংপুরের সার্বিক উন্নয়নে সকলকে পাশে থাকার আহবান জানিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশন (রসিক) এর দ্বিতীয় বারের মত নির্বাচিত মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।

আজ বৃহস্পতিবার নগরীর গুপ্তপাড়াস্থ বাস ভবনে রংপুর সিটি কর্পোরেশনের নির্বাচনে অংশ নেয়া আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সাবেক সংরক্ষিত আসনের এমপি এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়ার সাথে সৌজন্য স্বাক্ষাতকালে এ সব কথা বলেন তিনি।

রংপুরের সার্বিক উন্নয়নের স্বার্থে নির্বাচনে অংশ নেয়া সকল মেয়র প্রার্থীদের পাশে থাকার আহবান জানিয়ে দ্বিতীয় বারের মত নির্বাচিত রসিক মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, রংপুর সিটি কর্পোরেশন বৃহত্তর একটি সিটি কর্পোরেশন। এটি আপনার আমার সকলের। এই নগরীর উন্নয়নে ও নগরবাসির সকল সেবা নিশ্চিত করতে, সার্বক্ষনিক আপনারা আমার পাশে থাকবেন। আপনাদের কাছে এটাই প্রত্যাশা করছি।

সেই সাথে তাকে বিপুল ভোটে নির্বাচিত করায় নগরবাসির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় তাকে ফুলেল শুভেচ্ছা জানান এবং উভয় উভয়ের মধ্যে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।

সৌজন্য স্বাক্ষাতকালে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সদস্য সচিব হাজ্বী আব্দুর রাজ্জাক ও জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর সভাপতি ইয়াসির আরাফাত আসিফসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *