মোস্তফা বলেন আমি গণমানুষের নেতা

আমি গণমানুষের নেতা হয়ে সকলের সেবা করতে চাই  জাপার রসিক মেয়র প্রার্থী  মোস্তফা।
রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে  জাতীয় পাটির লাঙ্গল মার্কার মনোনীত মেয়র প্রার্থী মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, আমি গণমানুষের নেতা হতে চাই, আমি গণমানুষের নেতা হয়ে সকলের সেবা করতে চাই। যা আমি মনে প্রাণে লালন করি। আমি গণমানুষের সেবক হিসেবে বাঁচতে চাই, শাসক হিসেবে নয়। গত ৫ বছর আমি নগরীর যে উন্নয়ন কাজ করেছি, করোনা থেকে শুরু করে সব ধরনের বিপদে আপদে নগরবাসীর পাশে থাকার চেষ্টা করেছি। বিশেষ করে নগরীর বর্দ্ধিত ওয়ার্ড গুলোতে উন্নয়ন কাজ যতটুই হয়েছে, আমার সময়েই তা হয়েছে। যা চলমান রয়ে, এই চলমান কাজ গুলো সম্পন্ন করতে এবং উন্নয়নের ধারাবাহিতা  ধরে রাখতে লাঙ্গল মার্কায় ভোট দেয়ার আহবান জানান তিনি।
রংপুর সিটি কর্পোরেশনের নির্বাচনে জাতীয় পার্টির  লাঙ্গল মার্কার  মেয়র প্রার্থী  মোঃ মোস্তাফিজার  রহমান মোস্তফা আজ মঙ্গলবার নগরীর হোসেন নগর, রঘু বাজার, মাহিগঞ্জ বাজার ও সাত মাথাসহ বিভিন্ন স্থানে অনুষ্ঠিত গণসংযোগ এবং সন্ধ্যায় নগরীর মনোহর, মেডিকেল পুর্বগেট, কুকরুল বাজার ও মহব্বতখা এলাকায় পৃথক পৃথক নির্বাচনী পথ সভায় বক্তব্যে এসব কথা বলেন ডিনি।
তিনি বলেন, নগরবাসী আমার শিক্ষক, আমি গত ৫ বছর  পরীক্ষা দিয়েছি, এখন নগরবাসী আমার রেজাল্ট লিখছেন, আগামী ২৭শে ডিসেম্বর ফলাফল প্রকাশ করবেন। আশা করি আমি সর্বোচ্চ মার্ক পাবো।  লাঙ্গল মার্কার মাধ্যমে।
গণ সংযোগে উপস্থিত ছিলেন এবং পৃথক পৃথক
পথ সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান, রংপুর মহানগর সাধারণ সম্পাদক  ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক এস এম ইয়াসির,  কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সদস্য সচিব  হাজী আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগর সহ সভাপতি লোকমান হোসেন ও জাহেদুল ইসলাম,  সাবেক সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান  মোঃ মাসুদ নবী মুন্না,  জাতীয় যুব সংহতি রংপুর জেলার সভাপডি
হাসানুজ্জামান নাজিম, রংপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক  শামীম সিদ্দিকী, জাতীয় যুব সংহতি রংপুর মহানগর সভাপতি শাহিন হোসেন জাকির, জাতীয়  সেচ্ছাসেবল পার্টি  রংপুর মহানগর আহবায়ক  মোঃ ফারুক হোসেন মন্ডল, সদস্য সচিব মাসুদ রানা বিপু, জাতীয়  সেচ্ছাসেবল পার্টি  রংপুর জেলার আহবায়ক  সদস্য সচিব মাহাবুবর রহমান বেলালসহ জাতীয় পার্টি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এম.মিরু সরকার
তাং-  ১৩.১২.২০২২ইং
মোবাঃ ০১৭১৭৩১৬২৫১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *