মাদকদ্রব্য সহ কুখ্যাত ৬ মাদক কারবারি গ্রেপ্তার

কুড়িগ্রামে মাদকদ্রব্য সহ কুখ্যাত ৬ মাদক কারবারি গ্রেপ্তার।

মোবাশ্বের নেছারী কুড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রামে ০১ কেজি গাঁজা, ১০ বোতল ইস্কাফ, ৬ গ্রাম হেরোইন, ১৯ পিস ইয়াবা ও ০২ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ পৃথক তিনটি অভিযানে ০৬ জন কুখ্যাত মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ

জেলা পুলিশ তথ্য সুত্রে কুড়িগ্রামের নাগেশ্বরী থানা পুলিশ কর্তৃক গত ০৯ মার্চ ২০২৩ তারিখ আনুমানিক ১৭ঃ ১৫ ঘটিকায় নাগেশ্বরী থানাধীন হাসনাবাদ ইউনিয়নের কাদরমাঠ মোড়ের পাকা রাস্তার উপর থেকে কুড়িগ্রাম সদরের উত্তর কমোরপুর এলাকার কুখ্যাত মাদক কারবারি মোঃ শাহিন আলম ( ৩২) ও নাগেশ্বরী বামনডাঙ্গা গ্রামের মোহাম্মদ লিটন মামুন (২৪) কে ০১ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে নাগেশ্বরী থানার একটি চৌকস টিম।

অন্যদিকে কুড়িগ্রাম জেলা গোয়েন্দা শাখা কতৃক একই দিনে গোপন সংবাদের ভিত্তিতে রাজারহাট ছিনাই এলাকার কুখ্যাত মাদক কারবারি মোঃ এনামুল হক (৩০) কে ১০ বোতল ইস্কাফ ও ০২ বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করে

এছাড়াও রাজিবপুর থানা পুলিশ কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে গত ০৯ মার্চ ২০২৩ তারিখ দুপুর আনুমানিক ১৪.৫৫ ঘটিকায় নিজ বাড়িতে মাদক দ্রব্য ইয়াবা বিক্রির সময় রাজিবপুর জালচিরা পারার কুখ্যাত মাদক কারবারি মোঃ হাফিজুর রহমান (৪৫) ও মোঃ মার্শাল রুবেল দ্বয় কে ১৯ পিস ইয়াবা সহ হাতেনাতে গ্রেফতার করে।

পাশাপাশি কুড়িগ্রাম সদর থানা পুলিশ কর্তৃক একই দিনে গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম সদরের পাঁচগাছি, কলেজ মোড় এলাকা থেকে ছত্রপুর সর্দারপাড়ার কুখ্যাত মাদক কারবারি মোঃ রফিকুল ইসলাম (৩৪) কে ০৬ গ্রাম হেরোইন সহ হাতেনাতে গ্রেফতার করে। গ্রেফতার আসামীর বিরুদ্ধে পূর্বেও দুইটি মাদকের মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে নিয়মিত মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *