মন্ত্রীদের ব্যর্থতায় ভোগান্তি বাড়ছে

মন্ত্রী-আমলাদের ব্যর্থতায় ভোগান্তি বাড়ছে : মোমিন মেহেদী

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন,  যোগাযোগ ও স্বরাষ্ট্র মন্ত্রী-আমলাসহ সংশ্লিষ্টদের ব্যর্থতায় যাত্রী ভোগান্তি বাড়ছে প্রতিদিন। এই ভোগান্তি কমাতে তারুণ্যের রাজনৈতিকধারা নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রতিটি নেতাকর্মীরা রাজপথে আন্দোলন সংগ্রামের পাশাপাশি সচেতনতা তৈরির কাজটিও করে যাচ্ছে। যা অন্য কোন রাজনৈতিক দল অতিতে করেনি।

১৩ জুলাই বিকেলে পুরানা পল্টনে ‘ঈদ ভোগান্তি কমানোর জন্য নতুনধারার ৪ দাবি’ শীর্ষক এক পথসভায় তিনি উপরোক্ত কথা বলেন। এসময় নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান নূরে আলম চৌধুরী, সদস্য আবুল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় মোমিন মেহেদী আরো বলেন, নতুনধারার রাজনীতিকেরা বন্যাক্রান্তদের পাশে যেমন ছিলো, তেমনি অন্যান্য ঈদের মত এবার ঈদেও ঈদখাদ্য প্রদান করেছে ছাত্র-যুব-জনতার রাজনৈতিক মেলবন্ধন নতুনধারা বাংলাদেশ এনডিবি; কিন্তু অন্যান্য রাজনৈতিক প্লাটফর্মগুলো জনতার জন্য নূন্যতম দায়িত্ব পালনেও এগিয়ে আসে না। এমনকি এই ঈদেও সড়ক-রেল ও নৌপথে যাত্রী হয়রানী ভোগান্তি-দুর্ঘটনা কমাতে সচেতনতামূলক কর্মসূচি পালন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *