মওলানা ভাসানীকে ব্যবহার করবেন না

মওলানা ভাসানীকে কেউ ব্যবহার করবেন না : মোমিন মেহেদী
নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, ইদানিং অনেক দল ও ব্যক্তিকে ক্ষমতায় আসার আর রাখার মাধ্যম হতে দেখা যাচ্ছে, এমন নীতিহীন দল ও ব্যক্তিদের প্রতি আহবান জানিয়ে বলছি- মওলানা ভাসানীকে কেউ ব্যবহার করবেন না।

১২ ডিসেম্বর বিকেল ৪ টায় মওলানা ভাসানীর জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত এক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন। কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, তালেয়া আহমেদ, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, সদস্য রুবেল আকন্দ প্রমুখ বক্তব্য রাখেন।

মওলানা আবদুল হামিদ খান ভাসানীর রাজনৈতিক মতাদর্শ থেকে ছিটকে পড়া রাজনৈতিক বিভিন্ন প্লাটফর্ম ও ব্যক্তিদের কঠোর সমালোচনা করে মোমিন মেহেদী আরো বলেন, নীতি নেই আদর্শ নেই, মওলানা ভাসানীর নাম বিক্রি করে রাজনৈতিকভাবে হালুয়া-রুটির ভাগ নিতে একটি পক্ষ ক্ষমতাসীনদেরকে ক্ষমতায় রাখবার জন্য দালালি করছে, আরেকটি পক্ষ ক্ষমতায় সাবেক ক্ষমতাসীনদেরকে আনবার জন্য দালালি করছে; অথচ ছাত্র-যুব-জনতার দাবি নিয়ে তাদের কোন মাথাব্যাথা নেই। মওলানা ভাসানীর পারিবারিক উত্তরসূরী না হলে তাঁর রাজনৈতিক সততার একজন প্রতিনিধি হিসেবে ভাসানীকে বিক্রির রাজনীতিকে ‘না’ বলার জন্য সবার প্রতি বিনীত অনুরোধ জানাচ্ছি।

বার্তা প্রেরক

( সাবিনা নূর )
সদস্য, গণমাধ্যম উপকমিটি, এনডিবি । ফোন : ০১৭৯৫৫৬৮১৩৭

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *