ভারতকে হারানো দূর, নিজেদের দলই গড়তে হিমশিম পাকিস্তানের

ভারতকে হারানো দূর, নিজেদের দলই গড়তে হিমশিম পাকিস্তানের, চোট পেয়ে ছিটকে গেলেন এই তারকা-নির্বাহী সম্পাদক সোহানুর রহমান সোহানঃ১৭ অক্টোবর থেকে শুরু হওয়া টি -টোয়েন্টি বিশ্বকাপের অশান্তির আগে, পাকিস্তান দল একটি বড় ধাক্কা খেয়েছে। দলের ব্যাটসম্যান শোয়েব মাকসুদ পিঠের চোটের কারণে এই টুর্নামেন্ট থেকে বাদ পড়েছেন। তার জায়গায় এখনো কোনো খেলোয়াড়ের নাম ঘোষণা করা হয়নি। ২৪ অক্টোবর ভারতের বিপক্ষে প্রথম ম্যাচ খেলতে হবে পাকিস্তানকে। শুক্রবার পাকিস্তান তার বিশ্বকাপ দলে তিনটি পরিবর্তন এনেছে, সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ, বিস্ফোরক ব্যাটসম্যান ফখর জামান এবং হায়দার আলীকে দলে যুক্ত করেছে।

শোয়েব মাকসুদের জায়গায় সুযোগ পেয়েছেন অভিজ্ঞ খেলোয়াড় শোয়েব মালিক। আজম খান, মহম্মদ হাসনাইন ও খুশদিল শাহের জায়গায় সরফরাজ, হায়দার এবং ফখর জামানকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। ম্যাথু হেডেনকে ব্যাটিং কোচ এবং দক্ষিণ আফ্রিকার সাবেক বোলার ভার্নন ফিলান্ডারকে টি -টোয়েন্টি বিশ্বকাপের বোলিং কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। মিসবাহ-উল-হক প্রধান কোচের পদ থেকে সরে দাঁড়ানোর পর স্পিনার সাকলাইন মুশতাককে অন্তর্বর্তীকালীন কোচ করা হয়েছে। বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান দলকে ভারত, নিউজিল্যান্ড এবং আফগানিস্তানের সাথে গ্রুপ -২ এ রাখা হয়েছে।

পিঠের নীচের সমস্যার কারণে শোয়েব মাকসুদ পাকিস্তানের ঘরোয়া লিগ জাতীয় টি -টোয়েন্টি কাপে খেলেননি এবং তার ফিটনেস নিয়ে ক্রমাগত সাসপেন্স ছিল। বিশ্বকাপের জন্য দলের সহ-অধিনায়ক হিসেবে নিযুক্ত হয়েছেন শাদাব খান, অন্যদিকে মহম্মদ রিজওয়ান, শাহীন আফ্রিদি, হাসান আলীর মতো শক্তিশালী খেলোয়াড়রাও দলের অংশ। ২০০৯ সালে পাকিস্তান টি -টোয়েন্টি বিশ্বকাপ জিতেছিল। সুএঃ sirsonews24.com তাং-০৯/১০/২১ইং শনিবার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *