বিদ্যুৎ সংযোগ বিছিন্ন করায় সংবাদ সম্মেলন।

রংপুর নিউ সোনার বাংলা জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের বিদ্যুৎ সংযোগ বিছিন্ন করায় সংবাদ সম্মেলন।

বিভাগীয় ক্রাইম রিপোর্টার মোঃ জুয়েল ইসলাম।

রংপুর নিউ সোনার বাংলা জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনষ্ঠিক সেন্টারের বিদ্যুৎ লাইন সংযোগ বিছিন্ন করায় সংবাদ সম্মেলন হাসপাতাল কর্তৃপক্ষ।

নিউ সোনার বাংলা জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টার সুনামের সাথে দীর্ঘ ২১ বছর যাবৎ রংপুর শহরে স্বাস্থ্য সেবা প্রদান করে আসছে। বৈধ লাইসেন্সের মাধ্যমে হাসপাতালে স্বার্বক্ষনিক বিভিন্ন ধরনের অপারেশন হয়।

বিদ্যুৎ বিছিন্ন থাকায় হাসপাতালে ফিজিও থেরাপী সেন্টার, এক্সরে, আলট্রাসনোগ্রাম সহ বিভিন্ন ধরনের পরীক্ষা নিরিক্ষার যন্ত্রপাতি নষ্ট যাচ্ছে।হাসপাতাল ও ডায়াগনোষ্টিক সেন্টারের,
ইনকুবিটারে ০-২৮ দিনের বাচ্চার নিবিড় পরিচর্যার করা হয়, বিদ্যুৎ এর মতো স্পর্শ কাতর চিকিৎসা সেবা, সেই সাথে আছে মেডিসিন কর্ণার।

এই প্রতিষ্ঠান চালাতে ২৪ ঘন্টা বিদ্যুৎ প্রয়োজন। কিন্তু‘ দুঃখ জনক হলেও সত্য বিদুৎ বিল হাল নাগাদ পরিশোধ করার পরও বিগত বিগত ১মাস ১৫দিনেও বিদুৎ লাইনটি বিছিন্ন করেন ফলে হাসপাতালের রোগী, ইনকুবিটার এর বাচ্চা সহ সেবা মূলক প্রতিষ্ঠান ব্যবসায়িক ভাবে যেমন ক্ষতিগ্রস্ত’ হয়েছে সেই সাথে আমাদের দীর্ঘ ২১ বছরের ব্যবসায়িক সুনাম ক্ষুন্ন হয়েছে।

দূর দূরান্তর থেকে আগত রোগী গন স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত হয়ে নানা প্রকার হয়রানীর শিকার হচ্ছেন রোগীরা।এমতো অবস্থায় হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষে সংবাদ সম্মেলন করেন
মাহফুজার রহমান বিপ্লব কো-অর্ডিনেটর নিউ সোনার বাংলা জেনারেল হাসপাতাল রংপুর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *