বিদ্যুতের দাম বৃদ্ধি হলে লাঠি মিছিল হবে

বিদ্যুতের দাম বৃদ্ধি করলে লাঠি মিছিল হবে : মোমিন মেহেদী
নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, নতুনধারার রাজনীতিকেরা বরাবরই ব্যতিক্রমী কর্মসূচি পালন করেছে অপরাধ-দুর্নীতির বিরুদ্ধে, তারই ধারাবাহিকতায় বিদ্যুতের দাম বৃদ্ধি করলে লাঠি মিছিল হবে। প্রতীকী এই লাঠি মিছিল ও বিক্ষোভ সমাবেশে সকলকে অংশ নেয়ার অনুরোধ জানাচ্ছি।

২৭ নভেম্বর সকালে ২০৫ বিজয় নগরস্থ চেয়ারম্যান-এর কার্যালয়ে অনুষ্ঠিত বাৎসরিক পরিকল্পনা সভায় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে উপরোক্ত কথা বলেন। এসময় প্রেসিডিয়াম মেম্বার রামেন্দু কুমার শীল, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, ইমরান আহমেদ, হুমায়ুন কবির প্রমুখ বক্তব্য রাখেন।

মোমিন মেহেদী এসময় আরো বলেন, নতুনধারা বাংলাদেশ এনডিবি কোন তথাকথিত জোট-ফ্রন্ট-মঞ্চ বা মোর্চার রাজনীতিতে যুক্ত হবে না। কেননা, প্রতিটি জোট-ফ্রন্ট-মঞ্চ বা মোর্চাই গণবিরোধী-দুর্নীতিবাজদেরকে পৃষ্টপোষকা দিচ্ছে। ছাত্র-যুব-জনতার রাজনৈতিক মেলবন্ধন নতুনধারা বাংলাদেশ এনডিবি
বাংলাদেশ ও দেশের মানুষের কল্যাণের রাজনীতি করবে বরাবরের মত। আর তাই মশারী-চুলা-কাফন-তরকারি-কফিন-মশাল-ভূখা মিছিলসহ ব্যতিক্রমী বিভিন্ন আন্দোলনের ধারাবাহিকতায় আগামীতে বিদ্যুতের দাম বৃদ্ধির সিদ্ধান্ত থেকে সরকার ও সংশ্লিষ্টরা সরে না আসলে ‘লাঠি মিছিল ও বিক্ষোভ সমাবেশ’ শান্তিপূর্ণভাবে বাস্তবায়ন করবে।

বার্তা প্রেরক
( সাবিনা নূর )
সদস্য, গণমাধ্যম উপকমিটি, এনডিবি । ফোন : ০১৭৯৫৫৬৮১৩৭

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *