বিএমইটি ব্যাডমিন্টন টুর্নামেন্ট রংপুর কারিগরি

বিএমইটি ব্যাডমিন্টন টুর্নামেন্ট
রংপুর কারিগরি

প্রশিক্ষণ(টিটিসি )কেন্দ্রে জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের যৌথ উদ্যোগে রংপুর টিটিসি মাঠে বুধবার ৮টি টিমের অংশগ্রহণে “বিএমইটি ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৩” আয়োজন করা হয়।

টুর্নামেন্টে ৮টি দপ্তরের ব্যাডমিন্টন দল অংশগ্রহণ করে নক আউট পদ্ধতিতে খেলা প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। রংপুর জেলা প্রশাসন ,রংপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, রংপুর জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস ,বাংলাদেশ বেতার রংপুর , টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, তাজহাট থানা, গণপূর্ত অধিদপ্তর, যুব উন্নয়ন অধিদপ্তর, এবং রংপুর প্রেস ক্লাব।

রংপুর টিটিসিতে অধ্যক্ষ মোঃ নাজমুল হকের সভাপতিত্বে বিএমইটি ব্যাডমিন্টন টুর্নামেন্ট এ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষনা করেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আব্দুল মান্নান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন

সিটি কর্পোরেশন৩২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহাদৎ হোসেন, ডিইএমও রংপুরের সহকারি পরিচালক আমেনা পারভীন, তাজহাট থানা অফিসার ইনচার্জ, এ.কে এম নাজমূল কাদের ।

জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো’র আওতাধীন দপ্তরসমূহের কাজের গতিশীলতা, কর্মচাঞ্চল্য, প্রতিষ্ঠানের প্রশিক্ষণার্থী ও কর্মকর্তাদের শারীরিক ও মানসিক বিকাশ এবং প্রতিষ্ঠানের পরিচিতি ও

উপযোগিতা বৃদ্ধির লক্ষ্যে এই টুর্নামেন্ট। এই টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আগামীকাল অনুষ্ঠিত হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *