বিএমইটি ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

রংপুর বিএমইটি ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

রংপুর কারিগরি প্রশিক্ষণ (টিটিসি )কেন্দ্রে জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের যৌথ উদ্যোগে রংপুর টিটিসি মাঠে বৃহস্পতিবার সকালে “বিএমইটি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়।

রংপুর টিটিসিতে অধ্যক্ষ মোঃ নাজমুল হকের সভাপতিত্বে বিএমইটি ব্যাডমিন্টন টুর্নামেন্ট এ প্রধান অতিথির অনুপস্থিতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে টুর্নামেন্টের ফাইনাল খেলায় উদ্বোধন ঘোষনা করেন রংপুর প্রেসক্লাব সভাপতি মাহবুব রহমান হাবু এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডিইএমও সহকারি পরিচালক আমেনা পারভীন ও মহিলা কাউন্সিলর ঝরনা খাতুন ।

টুর্নামেন্টের ফাইনাল খেলা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, বনাম বাংলাদেশ বেতার এর মধ্যে অনুষ্ঠিত হয়। উক্ত নক আউট পর্বের খেলায় টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, রংপুর এবং বাংলাদেশ বেতার, রংপুর ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেন।

উক্ত ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিজয়ী হয়ে অতিথি বৃন্দ নিকট হতে চ্যাম্পিয়নের পুরস্কার ১০০০০/- মূল্যমানের প্রাইজ মানি গ্রহণ করেন টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, এবং রানার্স আপ হয়ে পুরস্কার ৫০০০/- মূল্যমানের প্রাইজ মানি গ্রহণ করেন বাংলাদেশ বেতার।
বৃহস্পতিবার টুর্নামেন্টে ৮টি দপ্তরের ব্যাডমিন্টন দল অংশগ্রহণ করে নক আউট পদ্ধতিতে খেলা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

রংপুর জেলা প্রশাসন ,রংপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, রংপুর জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস ,বাংলাদেশ বেতার রংপুর , টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, তাজহাট থানা, গণপূর্ত অধিদপ্তর, যুব উন্নয়ন অধিদপ্তর, এবং রংপুর প্রেস ক্লাব।

রংপুর টিটিসিতে অধ্যক্ষ মোঃ নাজমুল হক জানান কাজের গতিশীলতা, কর্মচাঞ্চল্য, প্রতিষ্ঠানের প্রশিক্ষণার্থী ও কর্মকর্তাদের শারীরিক ও মানসিক বিকাশ এবং প্রতিষ্ঠানের পরিচিতি ও উপযোগিতা বৃদ্ধির লক্ষ্যে “বিএমইটি ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৩” আয়োজন করা হয়।

তিনি অংশগ্রহণকারীসহ চ্যাম্পিয়ন ও রানার্স আপ টিমকে ধন্যবাদ জানান ও সফল আয়োজনের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বিএমইট ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৩ আয়োজনের সমাপ্তি ঘোষনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *