বাংলাদেশ চলচ্চিত্রের শিল্পী সমিতির নির্বাচন উপলক্ষে কাঞ্চন-নিপুণ প্যানেলের সিনেম্যাটিক পোস্টার

বাংলাদেশ চলচ্চিত্রের শিল্পী সমিতির নির্বাচন উপলক্ষে কাঞ্চন-নিপুণ প্যানেলের সিনেম্যাটিক পোস্টার

 

রিপোর্টারঃ জীবন চন্দ্র রায়

 

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির এবারের নির্বাচনে মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল ও ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে।

 

বুধবার (১৯ জানুয়ারি) ভোটারদের সামনে চমক নিয়ে হাজির হলেন ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের সিনেম্যাটিক নির্বাচনী পোস্টার। যার মধ্যে সিনেমার আবহ ফুটে উঠেছে।

পোস্টারের দেখা যাচ্ছে, সবার ওপরে লেখা ‌‘হাউস ফুল, হাউস ফুল হাউস ফুল’। সিনেমার নামের মতোই বড় করে লেখা রয়েছে প্যানেলের নাম। যার কেন্দ্রীয় ভূমিকায় আছেন ইলিয়াস কাঞ্চন ও নিপুণ। এছাড়াও প্যানেলের অন্য প্রার্থীরাও রয়েছেন পোস্টারজুড়ে।

 

পোস্টারটি ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের প্রার্থীরা নিজ নিজ ফেসবুক আইডি ও পেইজে শেয়ার করেছেন। এছড়াও চলচ্চিত্রসংশ্লিষ্ট অনেকেই পোস্টারটির প্রশংসা করে নিজেদের আইডিতে শেয়ার করছেন।

 

তারকাবহুল এই প্যানেলে ইলিয়াস কাঞ্চন-নিপুণের বাইরে সহ-সভাপতি চিত্রনায়ক রিয়াজ আহমেদ ও ডি এ তায়েব, সহ-সাধারণ সম্পাদক চিত্রনায়ক সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক অভিনেত্রী শাহনুর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক চিত্রনায়ক নিরব হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক অভিনেতা আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও কোষাধ্যক্ষ পদে প্রার্থী হয়েছেন অভিনেতা আজাদ খান।

 

একই প্যানেলের কার্যকরী পরিষদের সদস্য পদে প্রার্থী হয়েছেন: খল-অভিনেতা অমিত হাসান, চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়ক শাকিল খান, অভিনেতা নানা শাহ, কমেডিয়ান আফজাল শরীফ, খল-অভিনেতা সাংকো পাঞ্জা, অভিনেত্রী জেসমীন, চিত্রনায়িকা কেয়া, পরীমনি, খল-অভিনেতা গাঙ্গুয়া ও সীমান্ত।

 

উল্লেখ্য, আগামী ২৮ জানুয়ারি এফডিসিতে হবে নির্বাচন। এতে প্রধান কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। কমিশনের অন্য দুই সদস্য হলেন- বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী।

 

নিয়মিত আপডেট পেতে

শীর্ষ নিউজ ২৪ এর সঙ্গে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *