বদলগাছী উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বদলগাছী উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত।

মোঃ সারোয়ার হোসেন অপু নওগাঁ জেলা প্রতিনিধি,

নওগাঁর বদল গাছীতে আইন শৃঙ্খলার নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।২৫ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা সভা কক্ষে নির্বাহী অফিসার তৃপ্তি কনা মন্ডল এর সভাপতিত্বে আলোচনা সভায় আইন শৃঙ্খলার বিভিন্ন দিক উল্লেখ করে এবং এর সমাধান নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

আইন শৃঙ্খলার বিভিন্ন দিক আলোচনায় কৃষকের উৎপাদিত পণ্যের উপর অন্যায় ভাবে টোল চাপিয়ে দেওয়ার অভিযোগ উঠে আসে।

সভায় উপস্থিত বদল গাছী উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু খালেদ বুবু এবিষয়ে বলেন, কৃষকের কষ্টে উৎপাদিত পণ্য নিয়ে আগামীতে কেউ যেন ছিনিমিনি খেলতে না পারে সেটা আমরা কঠোর হাতে দমন করবো। তিনি আরও বলেন, প্রতিটি হাটে দ্রব্য মূল্য ও খাজনা আদায়ের তালিকা ঝুলিয়ে দেওয়া হোক।

এবিষয়ে উপজেলা চেয়ারম্যান শামসুল আলম খান বলেন, হাটে সাধারণ কৃষকের কাছে অন্যায় ভাবে অতিরিক্ত খাজনা আদায়ের প্রতিবাদ করায় আমাকে অনেক লাঞ্চিত হতে হয়েছে।

সভার সভাপতি তৃপ্তি কনা মন্ডল বিষয় গুলো নিরসনের লক্ষে সুনির্দিষ্ট তথ্য সহ সঠিক প্রমাণ দিয়ে সহযোগিতা চেয়েছেন।সঠিক সময়ে আমাকে অবগত করলে আইন অনুযায়ী ব্যবস্হা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন বদল গাছী উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধি এবং সাংবাদিক বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *