বদলগাছীর ঐতিহাসিক পাহাড়পুর ডি-আর কেজি এ্যান্ড হাইস্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত

বদলগাছীর ঐতিহাসিক পাহাড়পুর ডি-আর কেজি এ্যান্ড হাইস্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত

মোঃ সারোয়ার হোসেন অপু নওগাঁ প্রতিনিধি,

নওগাঁ জেলার বদলগাছী উপজেলার ঐতিহাসিক পাহাড়পুর ইউপির ডি-আর কেজি এ্যান্ড হাইস্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

০৭ ফেব্রুয়ারি বুধবার,৪১ জন পরীক্ষার্থী আর সমাজের অংশীজনদের নিয়ে নিজ ক্যাম্পাসে দোয়া অনুষ্ঠানের এ আয়োজন করা হয়।

উক্ত বিদায় ও দোয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরীক্ষার্থী,তাদের অভিভাবক,শিক্ষকমন্ডলী এবং বদলগাছী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পাহাড়পুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান কিশোরের ছোট ভাই ” ঐতিহাসিক পাহাড়পুর ডি-আর কেজি এ্যান্ড হাইস্কুলের” পরিচালক মাহবুব মোরশেদ আব্দুল্লাহ সহ পাহাড়পুর ইউপির গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দোয়া ও বিদায় অনুষ্ঠানে উক্ত স্কুলের পরিচালক মাহবুব মোরশেদ আব্দুল্লাহ বলেন,”আজকের বিদায় অনুষ্ঠান মূলত বিদায় নয়, এটা তোমাদের শিক্ষা ক্ষেত্রের একটি ধাপ অতিক্রম মাত্র। এখান থেকে তোমরা এস.এস.সি সম্পন্ন করে বিভিন্ন স্বনামধন্য কলেজে অধ্যায়ন করবে এবং আরো উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করবে। তবেই তোমাদের শিক্ষা অর্জনের সফলতা পাবে”।

তিনি আরো বলেন, “শুধু শিক্ষার সার্টিফিকেট অর্জনই নয়, বরং জ্ঞ্যান ও গুনের সমৃদ্ধিতে নিজেকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলাই হচ্ছে শিক্ষার মূল উদ্দেশ্য। তাই নিজেকে আলোকিত ও ভালো মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে”।

উল্লেখ্য যে, ২০১২ সাল থেকে ঐতিহাসিক পাহাড়পুরে ডি-আর কেজি এ্যান্ড হাইস্কুল শতভাগ পাশের নিশ্চয়তা দিয়ে পাহাড়পুর বাসীর স্বপ্নের একটি স্কুল হিসেবে অভিভাবকদের হৃদয়ে জায়গা করে নিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *