বদলগাছীতে নদী থেকে ২-৩ বছর শিশুর মরদেহ উদ্ধার

বদলগাছীতে নদী থেকে ২-৩ বছর শিশুর মরদেহ উদ্ধার

মোঃ সারোয়ার হোসেন অপু,
বদলগাছী উপজেলা প্রতিনিধিঃ

শুক্রবার (৭ জুন) দুপুর পৌণে ২টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ডাকবাংলো সংলগ্ন ছোট যমুনা নদীতে (ছেলে কালী দহতে) কচুরিপানার সাথে ভাসতে থাকে (২-৩)বছরের একটি শিশুর মরদেহ। স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান (পিপিএম) সহ সঙ্গীয় ফোর্স মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যান। স্থানীয়দের ধারণা বেশ কয়েকদিন আগে শিশুটি মারা যেতে পারে।

নিহত শিশুটির নাম স্বাধীন (২-৩) পিতা জুয়েল মাতা ফরিদা পারভীন সাং চকচৈতন্য ইউপিঃ ইসবপুর উপজেলাঃ ধামুইরহাট জেলাঃ নওগাঁ বলে জানা গেছে।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাহবুবুর রহমান (পিপিএম) এর মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। গত বুধবার পানির ঢলে উত্তর দিক থেকে মরদেহটি ভেসে আসতে পারে।

শিশুটি কিভাবে মারা গেছে তা বলা মুশকিল। তবে শিশুটির গায়ে আঘাতের কোনও চিহ্ন পাওয়া যায় নি। তিনি আরও বলেন, শিশুটি কয়েকদিন আগে মারা যেতে পারে, কারণ মরদেহ ফুলে গেছে এবং দুর্গন্ধ ছড়াচ্ছে।

ময়না তদন্তের জন্য মরদেহটি নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। তদন্ত রিপোর্ট হাতে আসলে মৃত্যুর কারণ সম্পর্কে জানা যাবে। তিনি আরও বলেন, জেলার প্রতিটি থানায় যোগাযোগ করা হলে শিশুটির পরিচয় পাওয়া যায়। নিহত স্বাধীন (২-৩) জেলার ধামুইরহাটের ইসবপুর ইউপির চকচৈতন্য গ্রামের জুয়েল হোসেন ও ফরিদা পারভীন এর সন্তান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *