প্রকৃত ধর্মানুরাগীরা দুর্নীতি করে না

প্রকৃত ধর্মানুরাগীরা দুর্নীতি করে না : মোমিন মেহেদী

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, প্রকৃত ধর্মানুরাগীরা দুর্নীতি করে না, অন্যের ক্ষতি করে না, অন্য ধর্মকে আঘাত করে না। ৫ অক্টোবর রাজধানী দুর্গা পূজার বিভিন্ন মন্ডপ পরিদর্শনকালে উপরোক্ত কথা বলেন। তিনি ঢাকেশ^রী, রমনা, ভাটারার হিন্দু কল্যাণ পরিষদের মন্ডপসহ বিভিন্ন মন্ডপে যান এবং গণমাধ্যমের সাথে কথা বলেন।

এসময় তিনি বলেন, সংখ্যা গরিষ্ট মুসলমানের দেশে তাহলে দুর্নীতি করছে কারা? দুর্নীতি করছে তথাকথিত দাড়ি-টুপি-পাঞ্জাবি পরিহিত অতি ইসলামীরা। এরা রাসুল(সা.)-এর দোহাই দেয়, কিন্তু তাঁর আদর্শ-ইসলাম পরিপন্থি কাজে যুক্ত থেকে ধর্মান্ধ বৃদ্ধির মধ্য দিয়ে কেবল লোভ-লাম্পট্য হাসিলে ব্যস্ত। তাদেরকে প্রকৃত ধর্মানুরাগীরা অবস্যই প্রতিহত করবে।
বিদ্যুৎ বিপর্যয়, দুর্নীতি প্রসঙ্গে তিনি আরো বলেন, বিদ্যুৎ বিপর্যয় আমজনতার সাথে প্রতারণার রাজনীতি-নির্মমতার রাজনৈতিক খেলা। এমন নির্মমতার রাজনীতি যেমন নতুন প্রজন্ম চায় না, তেমনি চায় না নিকৃষ্টতর রাজনৈতিক-প্রশাসনিককর্তাদের স্বৈরাচারি মতবাদ প্রতিষ্ঠার অপচেষ্টা। তারা রাজনীতি-ধর্ম-অর্থনীতিকে ধ্বংসের হাত থেকে বাঁচাতে ঐক্যবদ্ধ হচ্ছে। ছাত্র-যুব-জনতার রাজনৈতিক মেলবন্ধন নতুনধারা বাংলাদেশ এনডিবি সেই অপরাধ-ধর্মব্যবসা-দুর্নীতি বন্ধের রাজনীতিতে সবচেয়ে সাহসী ভূমিকা রাখতে কাজ করছে।

এসময় প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক শুভঙ্কর দেবনাথ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান একরামুল হক গাজী লিটন, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, হিন্দু কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক বিকাশ রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

( সাবিনা নূর )
সদস্য, গণমাধ্যম উপকমিটি, এনডিবি ।

ফোন : ০১৭৯৫৫৬৮১৩৭

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *