প্রকাশ্য দিবালোকে এক তরুণীর ছিনতাই হওয়া লাখ টাকা উদ্ধার করলো পুলিশ

কুড়িগ্রামে প্রকাশ্য দিবালোকে এক তরুণীর ছিনতাই হওয়া লাখ টাকা উদ্ধার করলো পুলিশ

মোবাশ্বের নেছারী কুড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রামে প্রকাশ্য দিবালোকে এক তরুণীর ছিনতাই হওয়া ১লাখ টাকা উদ্ধারসহ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।বুধবার (২২ ফেব্রুয়ারি) সকালে এ তথ্য জানিয়েছে কুড়িগ্রাম জেলা পুলিশ।

এর আগে ধরলা ব্রিজ থেকে রিকশা যোগে শহরের দিকে যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়,ধরলা ব্রিজ থেকে রিকশা যোগে শহরের যাওয়া পথে সাদ্দির মোড় এলাকায় কিছু ছিনতাইকারী মৌমিতা আক্তার সাথী নামের এক তরুণীর কাছ থেকে ১ লাক টাকা ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়।

পরবর্তীতে কুড়িগ্রাম সদর থানা পুলিশ বিষয়টি সম্পর্কে সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে ছিনতাইয়ের সাথে জরিত মূলহোতা কুড়িগ্রাম সদরের পুরাতন রেল

স্টেশনপাড়া এলাকার ইমদাদুল ইসলাম ইমনকে সন্ধ্যায় গ্রেফতার করে সদর থানার একটি চৌকস টিম এবং তার কাছ থেকে ছিনতাই করা ভ্যানিটি ব্যাগ ও এক লক্ষ টাকা উদ্ধার করা হয়।

কুড়িগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন বলেন, গ্রেফতারকৃত আসামী ইমদাদুল ইসলাম ইমন এর বিরুদ্ধে পূর্বের দ্রুত বিচার আইন ও মাদকের ৪টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। অপরাধের সাথে জরিত যেই থাকুকনা কেনো আজ হোক কাল হোক, ধরা পরতেই হবে।

কুড়িগ্রাম জেলায় অপরাধ নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *