পৌরসভার জনবল দিয়ে রংপুর সিটি কর্পোরেশন চলছে -মেয়র মোস্তফা

পৌরসভার জনবল দিয়ে রংপুর সিটি কর্পোরেশন চলছে -মেয়র মোস্তফা

বার্তা সম্পাদকঃএম.মিরু সরকার

রংপুর সিটি কর্পোরেশনের দ্বিতীয় বারেরমতো নির্বাচিত মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, রংপুর

পৌরসভার জনবল দিয়ে এখন রংপুর সিটি কর্পোরেশন চলছে। আমাদের স্ক্রিল জনবল নাই। যারা চাহিদা অনুযায়ী তাদের আইডিয়া শেয়ার করে যে প্রকল্পগুলো অন্যান্য সিটি কর্পোরেশনে হচ্ছে, তারা কিভাবে করছে, তারা প্রোফাইল কিভাবে তৈরী করছে, এগুলোকে সংগ্রহ করে, ঠিক অনুরুপভাবে

প্রজেক্টগুলো প্রোফাইল তৈরী করে সঠিক সময়ে যদি সাবমিট করতে পারি। তাহলে আমাদের এই গতানুগতিক ধারা ব্রেকআপ করে আমরা একটা লাইনআপ হয়ে যাবো। উন্নত সিটি করতে গেলে আমাদেরকে এই এই কাজগুলো করার সুযোগ আছে।

সেই কাজগুলো বাস্তবায়নের জন্য আমি যদি মাননীয় প্রধানমন্ত্রীর সাপট চাই, তা তিনি দেয়ার জন্য প্রস্তুত আছে।
গতকাল রোববার নগর ভবন চত্ত্বরে রংপুর সিটি কর্পোরেশন কর্মচারী ইউনিয়ন আয়োজিত

দ্বিতীয় বারের মতো নির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা এবং সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলরবৃন্দের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।

মেয়র মোস্তফা বলেন, গত মাসের ৪ তারিখে আমি প্রধানমন্ত্রীর সাথে দেখা করেছি। তার পরে শপথ হলো। দায়িত্ব নেয়ার পরপরেই আমাদের পরিষদের কাজ হবে প্রধানমন্ত্রীর সাথে যোগসূত্র তৈরী করে ব্যাপক ফান্ডিংয়ের মাধ্যমে কাজ করা।

রংপুর সিটি কর্পোরেশনের প্রশাসক মোঃ রুহুল আমিন মিয়ার সভাপতিতে অনুষ্ঠিত সম্বর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের সচিব উম্মে ফাতেমা, রাজস্ব কর্মকর্তা জয়শ্রী রানী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী

আবু তালেব সরকার, নির্বাহী প্রকৌশলী আজম আলী, মোঃ আনিসুজ্জামান, নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহামুদ হাসান মৃর্ধা, প্রশাসনিক কর্মকর্তা নাঈমুল হক, হিসাব রক্ষক কর্মকর্তা হাবিবুর রহমান।

রংপুর সিটি কর্পোরেশন কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর শান্তর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়নের সভাপতি আব্দুর রহিম বাবলু।

এছাড়াও মেয়র মোস্তফার পিতা আলহাজ্ব মোঃ মামদুহুর রহমান, সহধর্মীরি মোছাঃ জেলি রহমান, ছোট কন্যা জারিন তাসমিন ও ছোট ভাই আনিছুর রহমান আনিছ, জাতীয় পার্টি রংপুর জেলার সদস্য সচিব হাজ্বী আব্দুর রাজ্জাক, জাতীয় পার্টি

রংপুর মহানগর কমিটির সহ-সভাপতি লোকমান হোসেন, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি রংপুর মহানগর আহবায়ক মোঃ ফারুক হোসেন মন্ডল উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *