পীরগঞ্জ উপজেলাসহ তিনটি শাখা কে শ্রেষ্ঠ শাখা ঘোষনা দেয় ফরিদ খান

পীরগঞ্জ উপজেলাসহ তিনটি শাখা কে শ্রেষ্ঠ শাখা ঘোষনা দেয় ফরিদ খান।

মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্য বন্ধতা ও অধিকার প্রতিষ্ঠায় সর্বস্তরের সাংবাদিক জাগো… বাংলাদেশ সরকার অনুমোদিত সাংবাদিক সংগঠন বাংলাদেশ প্রেস ক্লাব, যাহার রেজিষ্ট্রেশন নং (গভঃ রেজিঃ নং ৯৮৭৩৬/১২) । বাংলাদেশ প্রেস ক্লাব সারা দেশে বাংলাদেশে প্রায় ৭ শত শাখা রয়েছে তার মধ্যে তিনটি উপজেলা কে শ্রেষ্ঠ উপজেলা ঘোষনা দেয় ।

এই উপলক্ষে বাংলাদেশ প্রেস ক্লাব পীরগঞ্জ উপজেলা সকল সাংবাদিকবৃন্দ আনন্দ উৎসব পালনে মেতে ওঠেন। এ সময় রংপুর বিভাগীয় উপদেষ্টা কবি সুলতান আহমেদ সোনা, পীরগঞ্জ উপজেলা শাখাকে শ্রেষ্ঠ সংগঠন হিসেবে নির্বাচিত করায় কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি কে ধন্যবাদ জ্ঞাপন করে।

বাংলাদেশ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ফরিদ খানের নির্দেশে দেশব্যাপী বিভাগ, জেলা ও উপজেলায় সম্মেলন প্রায় শেষের দিক বলে জানাগেছে । বাংলাদেশে ৬৪টি জেলায় প্রায় ৭০০ শাখার মধ্যে তিনটি স্মার্ট উপজেলা ও সাংগঠনিক গতীসিল হওয়ায় বাংলাদেশ প্রেস ক্লাবের পক্ষ থেকে তিনটি উপজেলা কে শ্রেষ্ঠ উপজেলা নির্বাচীত করেন বাংলাদেশ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ফরিদ খান । প্রথম স্থান অর্জন করেছেন রংপুর জেলার পীরগঞ্জ উপজেলা শাখা, ২য় স্থান অর্জন করেছেন নেত্রকোনা জেলার মদন উপজেলা ও চট্টগ্রাম জেলার সন্দীপ উপজেলা শাখা ।

এই তিনটি দায়িত্ববান সাংবাদিকদের সাংগঠনিক কার্যক্রমের সার্বিক বিষয়ে প্রতিযোগিতামূলক বিবেচনায় ৩ টি উপজেলাকে শ্রেষ্ঠ সংগঠনিক উপজেলা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করায় পীরগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই বাংলাদেশ প্রেস ক্লাবেরর প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ফরিদ খান কে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *