পিতা-মাতার কবর জিয়ারত: জিএম কাদের

রংপুরে পিতা-মাতার কবর জিয়ারত করেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের
জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি গতকাল বৃহস্পতিবার বাদ আছর রংপুর নগরীর মুন্সিপাড়া কবরস্থানে মরহুম পিতা মকবুল হোসেন, মাতা মজিদা খাতুন ও বড় ভাই সাবেক জাতীয় সংসদ সদস্য মোজাম্মেল হোসেন লালুর কবর জিয়ারত করেন। বিকেল সাড়ে ৪টায় নিউ নির্বাচনী এলাকা লালমনিরহাট থেকে সরাসরি চলে আসেন নগরীর মুন্সিপাড়া কবর স্থানে। সেখানে পিতা, মাতা ও ভাই এর কবর জিয়ারত শেষে সার্কিট হাউসে চলে যান।
সার্কিট হাউসে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান-জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক সৈয়দ মোঃ ইয়াসির, জেলা জাতীয় পার্টির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরী নান্টু, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা সদস্য সচিব আলহাজ্ব মোঃ আব্দুর রাজ্জাক, সাবেক সংসদ সদস্য আনিছুল ইসলাম মন্ডল,
বিশিষ্ঠ ব্যবসায়ী মোস্তফা সেলিম বেঙ্গল, মহানগর যূগ্ম সম্পাদক লোকমান হোসেন, হাসানুজ্জামান নাজিম, সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, কেন্দ্রীয় সদস্য আব্দুর রহিম বাবলু, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আল-মামুনসহ অন্যান্য নেতৃবৃন্দ। পরে দলীয় নেতা-কর্মীদের সাথে তিনি কুশল বিনিময় করেন।
এম. মিরু সরকার
তাং- ০৬.১০.২০২২ইং
মোবাঃ- ০১৭১৭৩১৬২৫১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *