পার্বতীপুর ঈদগাহ মাঠ কমিটির নির্বাচন-২০২২ অনুষ্ঠিত

পার্বতীপুর ঈদগাহ মাঠ কমিটির নির্বাচন-২০২২ অনুষ্ঠিত

বার্তা সম্পাদকঃ এম মিরু সরকার

রংপুর মহানগরীর ১৭নং ওয়ার্ডের পার্বতীপুর ঈদগাহ মাঠ কমিটির নির্বাচন-২০২২ অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার অত্র ঈদগাহ মাঠ সংলগ্ন মাদ্রাসায় অনুষ্ঠিত নির্বাচনে ৬টি পদের মধ্যে ৪টি পদে বিনা প্রতিদ্বন্দিতায় এবং দু’টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

 

বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিতারা হলেন-সভাপতি পদে মোঃ আমিনুল ইসলাম (বরকত), সহ-সভাপতি পদে মোঃ আজহারুল আনোয়ার, সাধারণ সম্পাদক পদে মোঃ তোফাজ্জ্বল হোসেন সেলিম ও অর্থ সম্পাদক পদে মোঃ আশরাফুল ইসলাম। এছাড়াও প্রতিদ্বন্দিাতাপূর্ণ দু’টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। পদ দু’টি হলেন সহ-সাধারণ সম্পাদক ও সহ-অর্থ সম্পাদক। সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ ইকরামুল হক ইকরা ও সহ-অর্থ সম্পাদক পদে ভোট সমান সমান (ড্র) হলে পরে লটারীর মাধ্যমে মোঃ মোজাম্মেল হককে নির্বাচিত ঘোষনা করা হয়।

 

রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আলহাজ্ব মোঃ মাহামুদুর রহমান টিটু উক্ত নির্বাচনের ফলাফল ঘোষনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্বাচিতদের ফলাফল ঘোষনা করেন এবং সকল নির্বাচিতদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

 

পার্বতীপুর ঈদগাহ মাঠ কমিটির নির্বাচন-২০২২ পরিচালনা কমিটির আহবায়ক ও রংপুর সিটি কর্পোরেশনের প্রশাসনিক কর্মকর্তা মোঃ নাঈম উল হক এর সভাপতিত্বে ক নির্বাচিতদের ফলাফল ঘোষনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল গফ্ফার, মহিলা কাউন্সিলর মোছাঃ আনোয়ারী লাকি ও সাবেক কাউন্সিলর মোঃ জহুরুল ইসলাম আজাব্বর। এ সময় পার্বতীপুর ঈদগাহ মাঠ সংশ্লিষ্ট ৫টি মসজিদের ইমাম, মুসল্লিগণ ও এলাকার সূধিজনরা বক্তব্য রাখেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *