পরীর জন্মদিনের পার্টিতে যা থাকছে

সময়ের আলোচিত ও প্রতিবাদী চিত্রনায়িকা পরীমণি। রাত পোহালেই পরীর জন্মদিন। প্রতি বছর ২৪ অক্টোবর দিনটা জমকালো আয়োজনে উদযাপন করেন তিনি। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে হবে পরীর জন্মদিনের পার্টি।

আগেই পরীমণি জানিয়েছেন, এবার কেবল আপন ও কাছের মানুষদের নিমন্ত্রণ করবেন তিনি। কথা অনুযায়ী ইতোমধ্যে অতিথিদের কাছে পাঠানো হয়েছে নিমন্ত্রণ কার্ড। সেই কার্ডেই দেখা গেল একটি বিশেষ বার্তা।

পরী লিখেছেন, ‘বিশুদ্ধ আত্মা নিয়ে আমার কাছে এসো এবং সারাজীবন আমার সঙ্গে ওড়ো’।

লাল ও সাদা রঙের কার্ডটিতে রয়েছে পরীর জন্মদিন পার্টির বিভিন্ন তথ্য। রোববার (২৪ অক্টোবর) রাত সাড়ে ৮টায় শুরু হবে আয়োজন। তবে আমন্ত্রিত অতিথিদের প্রবেশের জন্যও রাখা হয়েছে পোশাক বিষয়ক শর্ত। পরীর পার্টিতে অংশ নেওয়ার জন্য ছেলেদের পরে যেতে হবে সাদা রঙের পোশাক, নারীদের পরতে হবে লাল রঙের পোশাক। তবেই গেট দিয়ে প্রবেশের সুযোগ মিলবে।

রাতে পার্টি করলেও দিনের বেলায় পরী থাকবেন অন্য কাজে। জানা গেছে, প্রতি বছরের মতো এবারও এতিম, অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে জন্মদিন কাটাবেন তিনি। তাদের সঙ্গে কেক কাটবেন, বিভিন্ন উপহারসামগ্রী বিতরণ করবেন।

বলে রাখা প্রয়োজন, গত বছর পরীমণির জন্মদিনের পার্টি হয়েছিল হোটেল ইন্টারকন্টিনেন্টালে। এর আগের বছর তিনি বেছে নিয়েছিলেন হোটেল সোনারগাঁ। অর্থাৎ পরীর জন্মদিন মানেই পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজন, এ যেন অঘোষিত নিয়মে পরিণত হয়ে গেছে।

প্রসঙ্গত, পরীমণির হাতে বর্তমানে বেশ কিছু সিনেমার কাজ রয়েছে। সম্প্রতি অংশ নিয়েছেন গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমার শুটিংয়ে। শিগগিরই যোগ দেবেন ‘প্রীতিলতা’র পরবর্তী ধাপের চিত্রায়নে। ‘বায়োপিক’, ‘অন্তরালে’সহ আরও কিছু সিনেমাও রয়েছে তার ঝুলিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *