পরীমনিকে নিয়ে যা বললেন সোহেল তাজ

সম্প্রতি মাদক মামলা থেকে জামিন পেয়েছেন নায়িকা পরীমনি। জেল থেকে বের হওয়ার পর হাতের তালুতে লেখা নিয়ে আলোচনার জন্ম দিয়েছিলেন তিনি। এবার ঢাকার আদালতে সেই মামলায় হাজিরা দিতে গিয়ে হাতের তালুতে…মি মোর লেখা নিয়ে নতুন করে সমালোচনার জন্ম দিয়েছেন।

 

এদিকে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দিনগত রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নতুন দুটি ছবি আপলোড করেছেন এই চিত্রনায়িকা। সেখানে দেখা যাচ্ছে- সিগারেট হাতে ক্যামেরায় পোজ দিয়েছেন পরীমনি।

 

 

তার পরনে সাদা-কালো রঙের টপস, খোলা চুলে চোখে চশমা, পায়ে পরেছেন কেডস। সেখানে তার হাতের ‘…ক মি মোর’ লেখাটি স্পষ্ট। ক্যাপশনে তিনি লিখেছেন- ‘সিগারেট স্বাস্থ্যের জন্য ক্ষতিকর’। এ ঢালিউড নায়িকার এমন আচরণ ভালোভাবে নেয়নি অনেকেই।

পরীমনির এমন পোজ দেওয়া একটি নিউজের লিংক শেয়ার দিয়ে রাজনীতিবিদ এবং বাংলাদেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী সোহেল তাজ লিখেছেন- ‌‌‌‌‘একজন সেলেব্রিটির কাছ থেকে এরকম অশোভন আচরণ কাম্য নয়। আমাদের ছেলে-মেয়েদের ওপর নেতিবাচক প্রভাব ফেলবে।’

 

বর্তমান সময়ে ডিজিটাল ডিভাইসের সঙ্গে জড়িয়েই বড় হচ্ছে শিশু-কিশোররা। তারা ডিজিটাল মাধ্যম ব্যবহারে পটু, ইন্টারনেটে সামাজিক যোগাযোগ মাধ্যমেও তাদের দৃষ্টি বিদ্যমান। এমন একটি স্পর্শকাতর সময়েই হাতের তালুতে মেহেদি দিয়ে আঁকা ‘মিডল ফিঙ্গার’ প্রদর্শন করে ভয়াবহ অশ্লীলতার ইঙ্গিত দিয়েছেন পরীমনি। যা নিয়ে বিভিন্ন মহলে সমালোচনার ঝড় উঠেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *