পরীমণিকে নিয়ে নতুন করে ভাবছেন চয়নিকা

গত জুনের প্রথম সপ্তাহে ওয়েব ফিল্ম ‘অন্তরালে’র ঘোষণা দিয়েছিলেন নির্মাতা চয়নিকা চৌধুরী। জানিয়েছিলেন, প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’র মতো প্রথম ওয়েব ফিল্মের নায়িকাও হচ্ছেন পরীমণি।

 

পরিকল্পনা অনুযায়ী দ্রুতই এর কাজ শুরু হওয়ার কথা ছিল। কিন্তু সেটা হয়নি। গত ৪ আগস্ট পরীমণি আইনশৃঙ্খলা বাহিনীর হাতে আটকের পর চয়নিকা ও নায়িকার সম্পর্ক নিয়ে নানা প্রশ্ন উঠেছিল। জিজ্ঞাসাবাদের জন্য সড়ক থেকে তুলে নেওয়া হয় চয়নিকাকেও। সেই খারাপ সময় এরমধ্যে সামলে উঠেছেন দু’জনই। এবার পরিচালক চাইছেন নতুনভাবে শুরু করতে।

 

চয়নিকা জানান, সব ঠিকঠাক মতো এগোলে আগামী নভেম্বরে শুরু করবেন ‘অন্তরালে’র কাজ।

 

তিনি বলেন, ‘পরীর গ্রেফতারের পর আমাকেও জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছিল। তারা দ্রুত আমাকে বাসায় পাঠালেও বিষয়টি আমার জন্য ট্রমার মতো ছিল। টানা তিন দিন আমি এক জায়গাতেই যেন বসে ছিলাম। এই দেড় মাসে নিজেকে অনেকটাই গুছিয়ে নিয়েছি। পরী আর আমার সম্পর্ক যেমন ছিল তেমনই আছে। ছবিটি নিয়ে তার সঙ্গে আমাদের আরও একবার বসতে হবে।’

 

পরীমণির সঙ্গে আমার পবিত্র সম্পর্ক: চয়নিকা চৌধুরী

 

‘অন্তরালে’র কাজ প্রসঙ্গে চয়নিকা বলেন, ‘‘পরী সম্ভবত এখন ‘প্রীতিলতা’, ‘গুনিন’, ‘বায়োপিক’-এর কাজ করবেন। তাই অক্টোবর মাসের পুরো সময়টাই তার লাগবে। আর আমার ছবির কাজ শুরু হবে নভেম্বরে।’’

 

জানালেন, ‘অন্তরালে’র পাণ্ডুলিপি আপাতত ঘষামাজা করেছেন তারা। এটি লিখেছেন পান্থ শাহরিয়ার। এতে পরীকে দেখা যাবে হিন্দু বউ অর্পিতা চরিত্রে। তার স্বামীর চরিত্রে অভিনয় করবেন তারিক আনাম খান।

 

ছবির গল্প প্রসঙ্গে গল্পকার পান্থ শাহরিয়ার জানান, অর্পিতা একটি বনেদি পরিবারের বউ। স্বামী ব্যবসায়ী। তাদের ভালোবাসার মধ্যে একটা মার্ডার রহস্য যুক্ত হয়ে যাবে। মার্ডার মানেই যে মারপিট করে খুন, তা নয়। যদি মিডল ক্লাস জীবনে একটি খুন ঢুকে যায় তাহলে জীবনটা কেমন হয়ে যায় সেটাও উঠে আসবে এতে।

 

‘ব্ল্যাক অ্যান্ড হোয়াইট’ নিবেদিত ও কাজী রিটন প্রযোজিত এ ওয়েব ফিল্মটি দেখা যাবে একটি ওটিটি প্ল্যাটফর্মে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *